চড়কাণ্ডে সোহমের বিরুদ্ধে মামলা আবেদন

চড়কাণ্ডে সোহমের বিরুদ্ধে মামলা আবেদন

অনলাইন ডেস্ক

রেস্তোরা মালিককে মারার ঘটনায় টলিউড অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। শুটিং করতে গিয়ে বিবাদে জড়িয়ে পড়েন অভিনেতা।

শুক্রবার (৭ জুন) রাতে নিউটাউনের একটি রেস্তোরাঁর সামনে এ ঘটনাটি ঘটে। যদিও মারধরের বিষয়টি নিজে থেকেই স্বীকার করেছেন সোহম।

এ ঘটনায় ক্ষমাও চেয়েছেন সোহম। জনপ্রতিনিধি হিসেবে মেজাজ হারানো তার উচিত হয়নি বলে জানান তিনি।  

এদিন কলকাতার নিউ টাউনের একটি রেস্তোরাঁয় সোহমের একটি ছবির শুটিং ছিল। সোহম তাঁর দলবল ও কলাকুশলী নিয়ে শুক্রবার হাজির হন ওই রেস্তোরাঁয়।

কিন্তু গোল বাধে সোহম চক্রবর্তীর গাড়ি পার্কিং নিয়ে। সোহম যেখানে গাড়িটি পার্ক করেন, সেখানে আপত্তি তোলেন রেস্তোরাঁর নিরাপত্তারক্ষীরা।  

একপর্যায়ে বিষয়টি নিয়ে রেস্তোরাঁর মালিক আনিসুলের সঙ্গে সোহমের বাগ্‌বিতণ্ডা শুরু হয়, যা পরে ধাক্কাধাক্কিতে গড়ায়। একপর্যায়ে আনিসুল সোহমের হাতে লাঞ্ছিত হন।

এই ঘটনা নিয়ে পশ্চিমবঙ্গে তুমুল বিতর্ক শুরু হলে সোহম উল্টো অভিযোগ করেন, রেস্তোরাঁর মালিক আনিসুল তৃণমূলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অপমানজনক কথা বলেছেন। এতেই তিনি ক্ষুব্ধ হয়ে গায়ে হাত তুলেছিলেন।

আরও পড়ুন: এবার রেস্তোরা মালিককে চড় মারলেন সোহম

এই ঘটনার পর আনিসুল দাবি করেন, তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এরপরেই কলকাতা হাইকোর্টে জীবনের নিরাপত্তা ও নিরপেক্ষ তদন্তের দাবিতে আবেদন করেন তিনি। আজ হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহা সেই আবেদন শুনানির জন্য গ্রহণ করেছেন। শিগগিরই সেই আবেদনের শুনানি হতে পারে বলেও জানান তিনি।

news24bd.tv/TR     

পাঠকপ্রিয়