কানাডায় রেজওয়ানা চৌধুরী বন্যার একক সঙ্গীতসন্ধ্যা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

কানাডায় রেজওয়ানা চৌধুরী বন্যার একক সঙ্গীতসন্ধ্যা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

কানাডা প্রতিনিধি

কানাডার ক্যালগেরির এসটি ডেভিড ইউনাইটেড চার্জে উৎসব মুখর ও বর্ণিল আয়োজনে ‘আমরা সবাই’ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের পদ্মশ্রী পদকপ্রাপ্ত উপমহাদেশের বরেণ্য সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার একক সঙ্গীতসন্ধ্যা ও সংবর্ধনা।

এ উপলক্ষে সংগঠনটি ক্যালগেরির উৎসব সুইটস রেস্টুরেন্টে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রুপক দত্ত, সহ-সভাপতি জয়ন্ত বসু, উপদেষ্টা গোপাল সেন, অনিন্দ্য পাল, অয়ন চন্দ সহ অন্যরা। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জয়ন্ত বসু।

সংগঠনের সভাপতি রুপক দত্ত তার বক্তব্যে বলেন, উপমহাদেশের রবীন্দ্রসঙ্গীতের উজ্জ্বল নক্ষত্র, জীবন্ত ও কিংবদন্তি এই শিল্পীকে আমরা আগামী ২২ শে জুন সংবর্ধনা দিতে যাচ্ছি। এছাড়াও ওই দিন সন্ধ্যায় একক সঙ্গীতসন্ধ্যার আয়োজন করা হয়েছে। স্মৃতি মধুর ও আনন্দঘন মুহূর্তকে সুরের মূর্ছনায় মাতিয়ে রাখবেন শিল্পী তার গান ও নিজস্ব অবয়বে। আমরা আশা করছি ইউনাইটেড চার্জ পরিণত হবে এক খণ্ড বাংলাদেশে।

ইতিমধ্যেই আমরা প্রবাসী বাঙালিদের ব্যাপক সাড়া পেয়েছি। অনুষ্ঠানে সবাইকে আসার আমন্ত্রণও জানান তিনি।

উল্লেখ্য ভারতের সর্বোচ্চ চতুর্থ রাষ্ট্রীয় সম্মান পদ্মশ্রী পদকপ্রাপ্ত হবার পর রেজওয়ানা চৌধুরী বন্যার এটি প্রথম কানাডা সফর। এর পূর্বেও তিনি কানাডার ক্যালগেরিতে এসেছেন।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়