ঈদে নিউজ টোয়েন্টিফোরে ৫ দিনের বিশেষ আয়োজন

নিউজ টোয়েন্টিফোরের ঈদ আয়োজন

ঈদে নিউজ টোয়েন্টিফোরে ৫ দিনের বিশেষ আয়োজন

অনলাইন ডেস্ক

প্রতিবারের মতো এবারও ঈদুল আজহা উপলক্ষে বিশেষ সব অনুষ্ঠানের আয়োজন করেছে নিউজ টোয়েন্টিফোর। ঈদের দিন সোমবার (১৭ জুন) থেকে শুক্রবার (২১ জুন) পর্যন্ত ৫ দিন ভিন্ন ভিন্ন সময়ে এসব অনুষ্ঠান সম্প্রচারিত হবে। ঈদ আয়োজনের মধ্যে রয়েছে, নিটল টাটা স্পেশাল বিজনেস আওয়ার, এন মোহাম্মদ প্লাস্টিক বিশেষ চট্টগ্রাম প্রতিদিন, জেসিএক্স বিশেষ তথ্যচিত্র: খোলােফায়ে রাশেদিন, বিশেষ নিউজ টোয়েন্টিফোর দেশ, ঈদ বিশেষ ইনসাইড পলিটিক্স, পূবালী ব্যাংক স্পেশাল বিজনেস এক্সপ্রেস, স্পেশাল স্পোর্টস অ্যারেনা ও সিএসআরএম বিশেষ জনতন্ত্র গণতন্ত্র। এসব অনুষ্ঠান উপভোগ করতে ঈদের দিন দুপুর একটার পর থেকে চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।

 

স্পেশাল বিজনেস আওয়ার 

বিভিন্ন কোম্পানির স্বত্বাধিকারীদের নিয়ে নিউজ টোয়েন্টিফোরের ঈদের বিশেষ আয়োজন ‘নিটল টাটা স্পেশাল বিজনেস আওয়ার’। ঈদের প্রথম দিন থেকে চতুর্থ দিন পর্যন্ত পর্যায়ক্রমে এই অনুষ্ঠানে থাকবেন আব্দুল মাতলুব আহমাদ, নিটল নিলয় গ্রুপ; আহসান খান চৌধুরী, প্রাণ আরএফএল; ফজলুল হক, প্লামি  ফ্যাশনস; আব্দুল মাতলুব আহমাদ, নিটল নিলয় গ্রুপ। অনুষ্ঠানগুলো দেখতে ঈদের প্রথম দিন থেকে টানা চার দিন দুপুর ১টায় চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।  

1
ঈদুল আজহা উপলক্ষে নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন

চট্টগ্রামের হাট-বাজার

চট্টগ্রামের বিভিন্ন আলোচিত হাট-বাজার নিয়ে নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন ‘এন মোহাম্মদ প্লাস্টিক বিশেষ চট্টগ্রাম প্রতিদিন’।

প্রথম দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে পাহাড়ে হাট, জাহাজ সামগ্রীর হাট, এক বেলার সবজি বাজার, বউ বাজার ও পান সুপারির হাট। অনুষ্ঠানটি দেখতে নিউজ টোয়েন্টিফোরের পর্দায় চোখ রাখুন বেলা ৩টায়।  

খোলাফায়ে রাশেদিন

মুসলিম জাহানের খলিফাদের নিয়ে ঈদে বিশেষ আয়োজন থাকছে নিউজ টোয়েন্টিফোরে। ‘জেসিএক্স বিশেষ তথ্যচিত্র: খোলাফায়ে রাশেদিন’ শিরোনামের ওই অনুষ্ঠান দেখতে প্রতিদিন বেলা সাড়ে ৩টায় চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়। প্রথম দিন ইসলামের প্রথম খলিফা আবু বকর সিদ্দিক (রা.) এর জীবন ও কর্ম নিয়ে তথ্যচিত্র সম্প্রচারিত হবে। এরপর পর্যায়ক্রমে হযরত ওমর (রা.), হযরত ওসমান (রা.), হযরত আলী (রা.) এবং ইমাম হাসান-হোসেন (রা.) এর জীবনের নানা দিক তুলে ধরা হবে।  

1
নিউজ টোয়েন্টিফোরের ঈদ আয়োজন

গ্রাম-বাংলার হাট

সভ্যতার অগ্রগায়নে দেশের হাটগুলোর অবকাঠামোগত ও বৈশিষ্ট্যের অনেক পরিবর্তন ঘটেছে। বিজ্ঞান প্রযুক্তির অভীঘাতের মধ্যেও স্বংয়ম্ভর বাংলা এখনো কোনো কোনো ক্ষেত্রে তার ঐতিহ্য ধরে রেখেছে। এর মধ্যে হাটগুলো অন্যতম। এবারের ঈদে ‘বিশেষ নিউজ টোয়েন্টিফোর দেশ’ শিরোনামে পোষা প্রাণির হাট, ঘোড়ার হাট, শ্রমিকের হাট, নৌকার হাট ও ফলের হাট নিয়ে থাকছে নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন। অনুষ্ঠানটি দেখতে প্রথম দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত নিউজ টোয়েন্টিফোরের পর্দায় চোখ রাখুন সন্ধ্যা ৬টায়।   

ইনসাইড পলিটিক্স

গণতন্ত্র, রাজনীতি, ক্ষমতা, গণমাধ্যমসহ নানা গুরুত্বপূর্ণ ইস্যুতে ‘ঈদ  বিশেষ ইনসাইড পলিটিক্স’শীর্ষক অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে। ঈদের প্রথম দিন থাকছে বিশেষ আয়োজন ‘গণতন্ত্রের ৫০ বছর’। এর পর যথাক্রমে ‘ক্ষমতার উৎস এমপিগিরি’, ‘রাজনীতির সহযোগী শক্তি’, ‘রাজনীতির মেরুদণ্ড টাকা’ ও ‘গদি মিডিয়া ও গণমাধ্যম’ শীর্ষক অনুষ্ঠান প্রচারিত হবে। ঈদের পঞ্চম দিন পর্যন্ত সবগুলো অনুষ্ঠান ক্রমান্বয়ে  দেখানো হবে রাত ৮টায়।  

স্পেশাল বিজনেস এক্সপ্রেস

আউটসোর্সিংসহ দেশের ইমার্জিং শিল্প নিয়ে ঈদে নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন ‘পূবালী ব্যাংক স্পেশাল বিজনেস এক্সপ্রেস’। ঈদের দিন থেকে চতুর্থ দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। বিশেষ এ আয়োজনে থাকছে রংপুরের শতরঞ্জি, চা শিল্প, আউটসোর্সিং ও চামড়া শিল্প।    

স্পেশাল স্পোর্টস অ্যারেনা

ক্রীড়াঙ্গনে ইউনিক সব অর্জনের জন্য ক্ষতিসম্পন্ন নারী ও পুরুষ অ্যাথলেটদের নিয়ে থাকছে ঈদের বিশেষ আয়োজন ‘স্পেশাল স্পোর্টস অ্যারেনা’। ঈদের প্রথম দিনেই বক্সার সুর কৃষ্ণ চাকমাকে নিয়ে থাকছে তথ্যবহুল ডকুমেন্টারি। রাঙামাটির এই বক্সারের নাম যুক্ত হয়েছে এশিয়ান বক্সিং ফেডারেশনের টাইটেল তালিকায়। পর্যায়ক্রমে ঈদের চতুর্থ দিন পর্যন্ত নারী ক্রিকেটার সাথিরা জাকির জেসি, টেপ টেনিস ক্রিকেট তারকা হেলিকপ্টার বাবলু ও শ্যুটার কামরুন নাহার কলিকে নিয়ে বিশেষ আয়োজন থাকবে। অনুষ্ঠানগুলো দেখতে নিউজ টোয়েন্টিফোরের পর্দায় চোখ রাখুন রাত সাড়ে ৯টায়।  

ঈদের পঞ্চম দিন রাত ৯টায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে থাকছে ‘স্পেশাল স্পোর্টস অ্যারেনা (লাইভ)’। টি-২০ ঝড়ে কাঁপছে কে? এমন প্রশ্ন সামনে রেখে লাইভ প্রোগ্রামটি সম্প্রচারিত হবে।  

বিশেষ জনতন্ত্র গণতন্ত্র

রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে এটা নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজন। ঈদের দিন রাত ১১টায় নিউজ টোয়েন্টিফোরের পর্দায় হাজির হবেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। দ্বিতীয় দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত পর্যায়ক্রমে অনুষ্ঠানে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র, আ, ম, উবায়দুল মোকতাদির চৌধুরী এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। অনুষ্ঠানগুলো দেখতে ঈদের দিন থেকে টানা ৫ দিন রাত ১১টায় চোখ রাখুন নিউজ টোয়েন্টিফোরের পর্দায়।    

news24bd.tv/আইএএম