ভিডিও পোস্ট, ১০০ কোটির মানহানির মামলা রাভিনার

ভিডিও পোস্ট, ১০০ কোটির মানহানির মামলা রাভিনার

অনলাইন ডেস্ক

চলতি মাসেই জনরোষের শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। মদ্যপ অবস্থায় দ্রুত গাড়ি চালানো এবং পথযাত্রীদের অসম্মানের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। তবে সেই ঘটনা বা অভিযোগ যে সম্পূর্ণ মিথ্যা, তা জানিয়েছিল মুম্বাই পুলিশ। এই ঘটনার রেশ ধরে নির্দোষ প্রমাণ হতেই রাস্তায় ভুলভাবে গাড়ি চালানোর যে মিথ্যা ভিডিও ছড়ানো হয়েছিল সেই নেটিজেনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন এই অভিনেত্রী।

কয়েকদিন আগেই সামাজিক মাধ্যমে রবিনা ট্যান্ডনের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, অভিনেত্রীর গাড়ির উপর চড়াও হয়েছেন বেশ কয়েকজন পথচারী। রবিনার বিরুদ্ধে অভিযোগ ছিল, তাঁর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে ওই পথচারীদের। শুধু তা-ই নয়, মারধর করার অভিযোগও দায়ের হয় রবিনার বিরুদ্ধে।

 

ওই ঘটনার ভিডিও পোস্ট করেন এক এক্স হ্যান্ডল ব্যবহারকারী। এবার সেই নেটাগরিকের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা ঠুকলেন তিনি।

ভিডিওটি করেছিলেন মহসিন শেখ নামে একজন। তার বিরুদ্ধে এই বিরাট অঙ্কের মানহানির মামলা করলেন রাভিনা ট্যান্ডন।

অভিনেত্রীর আইনজীবী বিগ বস্‌ খ্যাত সানা রইস খান জানান, দিন কয়েক আগে রবিনার বিরুদ্ধে বেশ কিছু মিথ্যে অভিযোগ আনা হয়। যদিও ওই এলাকার সিসিটিভি ফুটেজেই গোটা ঘটনাটি স্পষ্ট হয়ে গিয়েছে। এক্স হ্যান্ডেলে যে ভিডিও ছড়ানো হয়েছে, তা বিভ্রান্তিকর ও অসত্য।

সানা বলেন, ‘‘এই ঘটনার মাধ্যমে রবিনার সম্মান নষ্ট করার চেষ্টা করা হয়েছে। শুধু তা-ই নয়, সস্তার প্রচার পাওয়ার চেষ্টা করা হয়েছে অভিনেত্রীর নাম ভাঙিয়ে। আমরা সমস্ত রকমের আইনি পদক্ষেপ করছি। ’’

ওই ঘটনার ভিডিয়ো ফুটেজ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। রবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছিলেন ওই পথচারীরা।

news24bd.tv/TR     
 
 

পাঠকপ্রিয়