লালপুরে ঈদগাহ মাঠের হিসাব নিয়ে দু-পক্ষের সংঘর্ষ, আহত ৫

সংগৃহীত ছবি

লালপুরে ঈদগাহ মাঠের হিসাব নিয়ে দু-পক্ষের সংঘর্ষ, আহত ৫

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে ঈদগাহ মাঠের হিসাবকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১৯ জুন) বিকেল ৬টার দিকে উপজেলার ৩নং চংধুপইল ইউনিয়নের করিমপুর রেলগেটে কামারহাটি ঈদগাহ মাঠের হিসাবকে এই হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে উপজেলার কামারহাটি ঈদগাহ মাঠের ঈদুল উল আজহার হিসাবকে কেন্দ্রকে দুই পক্ষের মধ্য তর্কবির্তক হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্য সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের জুবায়ের হোসেন রকি, রুবেল আহমেদ, মধু ও মুক্তারগন গুরুতর রক্তাক্ত জখম হয়।

গুরুতর আহত অবস্থায় রকি ও রুবেলকে উদ্ধার করে স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

এসময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বাকী আহত মধু, মুক্তার ও আনিসুর কে গুরুতর আহত অবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

লালপুর থানার কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বলেন, ঈদের হিসাবকে কেন্দ্র করে দুপক্ষের মধ্য সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক