জনসমক্ষে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে কটাক্ষ রণবীরের 

জনসমক্ষে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে কটাক্ষ রণবীরের 

অনলাইন ডেস্ক

দীর্ঘ প্রেমের সম্পর্কের পর ২০২২ সালে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা রণবীর কাপুর। এখন এক কন্যা সন্তানের বাবা তিনি। তবে বিয়ে আগে রণবীরের প্রেম নিয়ে কানাঘুষা ছিল। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ-মন ভেঙেছেন বহু নারীর।

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।

তবে সম্পর্ক ভাঙার পরে অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’ ছবিতে জুটি বেঁধেছিলেন রণবীর-ক্যাটরিনা। সেই ছবির প্রচারের সময়ে এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সামনেই তাঁর অভিনয় নিয়ে প্রশ্ন তোলেন রণবীর।

সাক্ষাৎকারে রণবীরকে জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে।

তখনই তাঁকে বিঁধে রণবীর মন্তব্য করেন যে তিনি নাকি ক্যাটরিনাকে কখনও অভিনয়টাই করতে দেখেননি। তিনি নাকি বিশ্বাসই করেন না যে ক্যাটরিনা কখনও অভিনয় করেছেন।

সরাসরি না বললেও, রণবীর পরোক্ষে বলতে চেয়েছিলেন, ক্যাটরিনা যা করেন, তাকে অভিনয় বলা যায় না। ক্যাটরিনার পাশে বসেই তিনি মন্তব্য করেন, “আমি কি কখনও অতি-অভিনয় করেছি, ক্যাটরিনা? আমার মনে হয় না, ক্যাটরিনা কখনও অতি-অভিনয় করেননি। কখনও কখনও মনে হয়েছে ও কোনও অভিনয়ই করেনি। অতি-অভিনয় দূরের কথা। ”

রণবীর যে ব্যঙ্গ করছেন, তা বুঝতে বেশি সময় লাগেনি ক্যাটরিনারও। তিনি পাল্টা প্রশ্ন করেন, “কী বলতে চাইলে তুমি?”

সঙ্গে সঙ্গে সামলে নিয়ে রণবীর বলেন, “আমি বলতে চেয়েছি, তুমি এত ভাল অভিনয় করেছ যে মনেই হয়নি তোমায় আলাদা করে অভিনয় করতে হয়েছে। ‘জিন্দগি না মিলেগি দোবারা’ ছবিতেও তুমি খুব ভাল অভিনয় করেছিলে। ”

এদিকে ক্যাটরিনা কাইফও ভিকি কৌশলকে বিয়ে করে সংসারী হয়েছেন। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন বলিউড এই তারকাজুটি। মধ্যবিত্ত পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি। অন্যদিকে, ক্যাটরিনা বিদেশিনী। তবে তাঁদের দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ বলে বিভিন্ন সময়ে তারা জানিয়েছেন।

news24bd.tv/TR     

পাঠকপ্রিয়