দক্ষিণ ভারতীয়দের কটাক্ষ, ভক্তকে একহাত নিলেন শ্রুতি হাসান

দক্ষিণ ভারতীয়দের কটাক্ষ, ভক্তকে একহাত নিলেন শ্রুতি হাসান

অনলাইন ডেস্ক

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসান। সাধারণত শ্রুতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে মাঝে মধ্যেই এমন পোস্ট করেন যেখানে লেখা থাকে, 'আমাকে যে কোনও প্রশ্ন করুন, উত্তর দেব। ' 

এবারও তেমনই এক পোস্টে কোনও নেটাগরিক তাঁকে অনুরোধ করে বসেন, 'দক্ষিণ ভারতীয় উচ্চারণে কিছু বলুন। ' এর উত্তরেই ক্ষোভ প্রকাশ করেন শ্রুতি।

তিনি লেখেন, 'এই ধরনের জাতিবিদ্বেষ মোটেও ভাল নয়। আপনারা যখন আমাদের দিকে তাকিয়ে ইডলি, ধোসা, সম্বর ইত্যাদি সম্বোধন করেন, মোটেও শুনতে মিষ্টি লাগে না। আর হ্যাঁ, আমাদের নকল করতে পারবেন না, ফলে সে চেষ্টা করে নিজেকে হাস্যাস্পদ করবেন না। ' এরপর তিনি তামিল ভাষায় কিছু লিখেছেন।

তার অর্থ দাঁড়ায় 'চুপ করো আর এখান থেকে যাও। '

আপা ভাবে শ্রুতি ভক্তদের উদ্দেশে এ সব কথা লিখেছেন বলে মনে হতে পারে, কিন্তু এর পিছনে রয়েছে আরও একটি ঘটনা। জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে গিয়ে দক্ষিণী তারকা রামচরণকে ‘ইডলি বড়া’ বলে সম্বোধন করেন শাহরুখ খান। সেই সময় রামচরণ কোনও প্রতিক্রিয়া না দিলেও তাঁর রূপটান শিল্পী জেবা হাসন আসর ছেড়ে বেরিয়ে যান। ঘটনা নিয়ে চাপা উত্তেজনা রয়েছে দক্ষিণী তারকাদের মধ্যে। অনেকেই মনে করছেন শ্রুতি সেই রাগই উগরে দিয়েছেন সামাজিক মাধ্যমে।

news24bd.tv/TR   
 

পাঠকপ্রিয়