ভিক্টোরিয়া বেকহাম ও মেগানের মধ্যে যে কারণে দুরত্ব বেড়েছে !

মেগান ও ভিক্টোরিয়া

ভিক্টোরিয়া বেকহাম ও মেগানের মধ্যে যে কারণে দুরত্ব বেড়েছে !

অনলাইন ডেস্ক

টম বোওয়ারের বই `দ্য হাউস অব বেকহাম’ সম্প্রতি প্রকাশিত হয়েছে। এই বই প্রকাশের পর বেশ কিছু অজানা তথ্য বেরিয়ে এসেছে। বেকহাম সবসময়ই ইংল্যান্ডে শুধু নন সারা বিশ্বে জনপ্রিয় ফুটবলার । যদি দীর্ঘদিন থেকে ফুটবলের মাঠ থেকে বিদায় নিয়েছেন।

তাকে বলা হয় ‘স্টাইলিশ ফুটবলার’। তার স্ত্রী ভিক্টোরিয়াও ভীষণ সুন্দরী ও স্টাইলিশ। এই জুটিকে অনেকেই আইডল মানেন।  
প্রিন্স হ্যারির সঙ্গে মেগানের বাগদানের সময় ভিক্টোরিয়া বেকহামের কাছ থেকে বিনা মূল্যে পোশাক ও হাতব্যাগ চেয়েছিলেন মেগান মার্কেল।
সেগুলো দিয়েও ছিলেন গোপনে। এছাড়া বইয়ের তথ্য অনুযায়ী, বেকহামদের বেভারলি হিলসের বাসভবনে থেকেছেন মেগান মার্কেল এবং ভিক্টোরিয়া বেকহামের মেকাপ দলের কাছ থেকে মেকাপ করিয়েছেন। যুক্তরাজ্যে থাকার সময় সৌন্দর্যবিষয়ক পরামর্শ নিয়েছেন।
কিন্তু বাকিমহাম প্যালেস পরে এ তথ্য জেনে মেগানের এ কাজ নীতিবিরুদ্ধ বলে অভিযোগ করে। এতে বেকহাম পরিবার ও ডাচেস অব সাসেক্সের মধ্যে একটা ভুল বোঝাবুঝির সম্পর্ক তৈরি হয়। সূত্র, হ্যালো ম্যাগাজিন।  
গোপন ব্যাপার জানাজানি হয়ে যাওয়ায়  প্রিন্স হ্যারিকে  ডেভিড বেকহামের কাছে অভিযোগ করতে হয়েছিল। যে এতো গোপন তথ্য জানানো ঠিক হয়নি। যদি  ভিক্টোরিয়া মেগান তার পুরনো বান্ধবী। কিছুই জানাননি কাউকে। তবে তার পারিবারিক তথ্য প্রকাশ করার জন্য তিনি তার এক পারিবারিক বিউটিশিয়ানকে দায়ী করেন।  
 তার পরিবারের বিরুদ্ধে তথ্য ফাঁসের অভিযোগ শুনে ক্ষুব্ধ হন ডেভিড বেকহাম। এরপর থেকে ভিক্টোরিয়া বেকহ্যাম ও মেগানের মধ্যে দুরত্ব বাড়ে। দুজনের দীর্ঘদিনের বন্ধুত্ব নষ্ট হয়ে যায়।
দুজনেই দুজনের ব্যাপারে আর কখনো মুখ খোলেননি কোনো ব্যাপারে।  

news24bd.tv/ডিডি


 

পাঠকপ্রিয়