রাজধানীতে মদপানে দুই ভাইয়ের মৃত্যু

সংগৃহীত ছবি

রাজধানীতে মদপানে দুই ভাইয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে একটি বহুতল ভবনের কক্ষ থেকে মো. ইমন ও ফরহাদ নামে দুই মামাতো ও ফুফাতো ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে পল্টনের কালভার্ট রোডের রূপায়ণ তাজ ভবনের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কক্ষে এ ঘটনা ঘটে।  

মৃত মো. ইমন ও ফরহাদ ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরকচ্ছপিয়া এলাকার বাসিন্দা। তারা দুজনেই ওই বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা যায়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মদ্যপানের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। তবে বিষয়টি মানতে পারছেন না আত্মীয়-স্বজনরা।

ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকেলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এরপর স্বজনরা লাশ নিয়ে শনিবার সকালে লালমোহনের বদরপুর ইউনিয়নের চর কচ্ছপিয়া এলাকায় তাদের গ্রামের বাড়িতে যায়।

পরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।  

জানা যায়, ইমন ৯ বছর ধরে ঢাকায় ওই গ্রুপে অফিস সহায়ক হিসেবে কাজ করছিলেন। অসচ্ছল পরিবারে তিন ভাই এবং এক বোনরে মধ্যে তিনি সবার ছোট।  

অন্যদিকে ফরহাদের বাড়িতে গিয়ে জানা যায়, দুই ভাইয়ের মধ্যে ফরহাদ ছোট। তার বাবার কৃষি কাজে চলে তাদের সংসার। কৃষক বাবা আব্দুল জলিলকে সহযোগিতা করতে কাজের সন্ধানে প্রায় ৩ বছর আগে বাড়ি ছাড়েন ফরহাদ। গত মাস খানেক ধরে ইমনের সঙ্গে একই অফিসে চাকরি শুরু করেন তিনি।

পল্টন মডেল থানার এসআই ও তদন্ত কর্মকর্তা রাম কানাই জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে প্রবেশ করি। এ সময় ওই দুজনের একজনের মুখে বমি ও আরেকজনের মুখে রক্ত দেখা গেছে।  

এরপর তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

news24bd.tv/কেআই