শাকিবের 'তুফান' দেখে ভক্তের 'উরাধুরা' নাচ, সামাজিক মাধ্যমে ভাইরাল  

শাকিবের 'তুফান' দেখে ভক্তের 'উরাধুরা' নাচ, সামাজিক মাধ্যমে ভাইরাল  

অনলাইন ডেস্ক

ঈদুল আজহার দিন (১৭ জুন) দেশের ১২৯ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত 'তুফান' ছবি। মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দেশের প্রেক্ষাগৃহগুলোতে ঝড় তুলেছে ছবিটি। মুক্তির দিন থেকে শুরু করে এখন পর্যন্ত ছবিটি গড়ছে একের পর এক রেকর্ড। সারাদেশে ছবিটি নিয়ে দর্শক উন্মাদনা তুঙ্গে।

'তুফান' দেখে হল থেকে বের হয়ে ছবিটি নিয়ে দর্শকরা নিজেদের অভিব্যক্তি ব্যক্ত করেছেন। সম্প্রতি 'তুফান' দেখে হল থেকে বের হলে কথা হয় বেসরকারি চাকরিজীবী ফারিয়া আফরোজ, ফাহমিদ হোসেন, মাকসুদ আলমসহ আরও ছয়জন দর্শকের সঙ্গে। সিনেমাটির কেন এত জনপ্রিয়তা, জানতে চাইলে তাঁরা বলেন, ‘মূল কারণ শাকিব খান। যত দিন যাচ্ছে তাঁকে নতুন নতুন লুকে দেখা যাচ্ছে।

গ্যাংস্টার বা মাফিয়া লুকে তাঁকে অসাধারণ লেগেছে। ’ তুফান দেখা কিংবা দেখতে আসা অধিকাংশ দর্শকের মতামত ছিল এমন।

এদিকে শাকিব খানের 'তুফান' দেখে  'উরাধুরা' কাণ্ড ঘটিয়ে ফেলেছেন শাকিবের এক ভক্ত। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, 'তুফান' ছবি দেখে 'উরাধুরা' হয়ে নাচছেন প্রায় ৭২ বছরের এক বয়স্ক। তার মুখে বলতে শোনা যাচ্ছে ''উরাধুরা'...  'উরাধুরা'... আর 'নাম্বার ওয়ান শাকিব খান'।

শাকিবের 'তুফান' ছবি যে কতটা ভালো লেগেছে তার উচ্ছ্বাস দেখেই বোঝা গেছে। তবে তিনি কে বা তার পরিচয় কী এ বিষয়ে কিছুই জানা যায় নি।  

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ। ‘তুফানে শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে।

নাচের ভিডিও দেখুন এখানে।  

news24bd.tv/TR       
  

পাঠকপ্রিয়