আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মেনন, ইনু ও জিএম কাদের

অনুষ্ঠানস্থলে শিরিন আখতার জিএম কাদের।

বিএনপির কেউ নেই

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মেনন, ইনু ও জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক

রোববার (২৩ জুন) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় দুপুর তিনটার দিকে অতিথি গ্যালারীতে উপস্থিত হন ওয়াকাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুর বশর মাইজভান্ডারিসহ ১৪ দলের অন্যান্য দলের নেতারা।  
তবে দুপুর সাড়ে তিনটা পর্যন্ত বিএনপির কোনো নেতা অনুষ্ঠানে অংশ নেননি।  
দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিএনপির ৬ নেতাকে আমন্ত্রণ জানিয়েছিল আওয়ামী লীগ। দাওয়াত কার্ড বিএনপি অফিসে পৌঁছে দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য এস এম জাহাঙ্গীর আলম সিরাজী ও শেখ রিয়াদ মাহমুদ।


শুক্রবার (২১ জুন) রাত সাড়ে ৯টায় এ আমন্ত্রণপত্র বিএনপির অফিসে পৌঁছে দেওয়া হয় বলে জানিয়েছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. আবদুস সাত্তার পাটোয়ারী।
দাওয়াত কার্ডটি গ্রহণ করে তিনি বলেছিলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর যে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে তাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরীকে আমন্ত্রণ জানানো হয়েছে।
তবে তাদের কেউ এখনও অনুষ্ঠানস্থলে যাননি।  

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়