কারিশমার জন্মদিনে ছোট বোন কারিনার বিশেষ বার্তা

কারিশমার জন্মদিনে ছোট বোন কারিনার বিশেষ বার্তা

অনলাইন ডেস্ক

বয়স পঞ্চাশেও যেন দ্যতি ছড়াচ্ছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। আজ তার জন্মদিন। আজ মঙ্গলবার পঞ্চাশে পা দিয়েছেন তিনি। এই বিশেষ দিনে কারিশমার উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন ছোট বোন কারিনা কাপুর খান।

“সূর্যের আলো থাক বা না থাক তুমি আর আমি একসঙ্গে থাকব...” মার্ক অ্যাম্বারের গাওয়া গানের কয়েকটি কলিতেই নিজের সমস্ত ভালবাসা তুলে ধরেছেন কারিনা।

জন্মদিনে সামাজিক মাধ্যমে কারিশমার উদ্দেশে লেখেন, ৫০-ই হল নতুন ৩০’, অর্থাৎ বয়স হয়েছে ভাবার কোনও কারণই নেই। খাওয়া-দাওয়া, সাজ-গোজ আর বোনের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা, হাসাহাসি, নাচ-গান আর নিজের সন্তানদের নিয়ে লোলো ভাল থাকুন, এমনই চান তাঁর ছোট বোন বেবো।

১৯৭৪ সালের ২৫ জুন জন্মগ্রহণ করেন কারিশমা।

কারিনা তাঁর চেয়ে ছয় বছরের ছোট। কারিনা এবং কারিশমার বন্ধুত্ব বলিউডে খুবই পরিচিত। প্রায় বেশির ভাগ সময়ই এই দুই বোনকে দেখা যায় ব্যক্তিগত সময় কাটাতে। এমনকি তাঁদের নিজস্ব বন্ধুগোষ্ঠী রয়েছে, দুই বোনের বন্ধুরাও প্রায় একই। এদিন কারিনা তার ইনস্টাগ্রাম পোস্টে যে ভিডিও ভাগ করে নিয়েছেন, সেখানে রয়েছে কারিশমার ছোটবেলার ছবি থেকে শুরু করে নতুন প্রজন্মের সঙ্গে তার ছবিও। কারিশমার দুই ছেলে-মেয়ে এবং কারিনার দুই ছেলেকে নিয়ে, বাবা রণধীর কাপুর এবং মা ববিতার সঙ্গে নানা মুহূর্ত ধরা পড়েছে সেখানে।

news24bd.tv/TR  

পাঠকপ্রিয়