ছাগলকাণ্ড: সাংবাদিকদের তোপের মুখে লায়লা কানিজ
 

লায়লা কানিজ

ছাগলকাণ্ড: সাংবাদিকদের তোপের মুখে লায়লা কানিজ  

অনলাইন ডেস্ক

সাংবাদিকদের নিয়ে দেওয়া বক্তব্য প্রত্যাহার করে ছাগলকাণ্ডে আলোচিত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী লায়লা কানিজকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। রোববার (৩০ জুন) এক বিবৃতিতে ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এ দাবি জানান।

ডিইউজের বিবৃতিতে জানায়, বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মতিউর রহমানের স্ত্রী লায়লা কানিজ সাংবাদিকদের সম্পর্কে কুরুচিপূর্ণ ও হীন উদ্দেশ্যমূলক মন্তব্য করেছেন।  

তিনি বলেন, বড় বড় সাংবাদিককে কিনেই তারপর এসেছি।

সব থেমে যাবে। তার এমন বক্তব্য সাংবাদিক সমাজকে মর্মাহত করেছে। এ ধরনের উদ্দেশ্যমূলক বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করে তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

মতিউর রহমান ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে, উদ্দেশ্যমূলক মন্তব্য করে দুর্নীতির সেসব সংবাদ প্রকাশে বিরত রাখা যাবে না বলেও হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত, ঈদুল আজহার আগে মতিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান ইফাতের ১৫ লাখ টাকায় ছাগল কেনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।  

এর পরিপ্রেক্ষিতে এনবিআরের কর্মকর্তা মতিউর রহমানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠে। তখন মতিউর ও তার পরিবারের সদস্যদের বিপুল সম্পদের তথ্য গণমাধ্যমে আসে।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়