রাজধানীতে লিফটের ফাঁক দিয়ে পড়ে তরুণের মৃত্যু

রাজধানীতে লিফটের ফাঁক দিয়ে পড়ে তরুণের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর কদমতলী থানার শনির আখড়া পাটের বাগ এলাকায় চার তলা ভবনের লিফটের ফাঁক দিয়ে পড়ে মো. রবিউল হাসান ওসমান (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। ওই তরুণ একটি দোকানে পর্দা সেলাইয়ের কাজ করতেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত পৌনে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত ওসমানকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তার বন্ধু ইসমাইল। তিনি বলেন, ওসমানদের বাসা পাটের বাগে। আমি বন্ধু সৈকতের ভাড়া বাসার চার তলা ভবনের ছাদে আড্ডা দিচ্ছিলাম। সেখানে সৈকতও ছিল।

এ সময় ওসমান ফোন করে ছাদে আসে। পরে ছাদের লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে সে গুরুতর আহত হয়। রাতে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসমানের বড় ভাই রাকিবুল বলেন, বাসার পাশেই সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বের হয়েছিল ওসমান। পরে খবর পাই সে ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে এবং ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত কর হয়েছে।

মৃত ওসমান যশোর কোতোয়ালি থানার হুসতলা গ্রামের থাই অ্যালুমিনিয়াম দোকানের ব্যবসায়ী হাফিজ মোল্লার ছেলে। চার ভাই এক বোনের মধ্যে সে ছিল চতুর্থ।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়