বৃদ্ধা মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

ঘাতক বাহার উদ্দিন

বৃদ্ধা মাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

অনলাইন ডেস্ক

কুমিল্লার লাকসামে বৃদ্ধা মাকে কুপিয়ে হত‍্যা করেছে ছেলে। শুক্রবার (৫ জুলাই) দুপুরে উপজেলার লাকসাম (পূর্ব) ইউনিয়নের এলাইচ গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ওই বৃদ্ধার নাম নুরজাহান বেগম (৮০)। তিনি ওই গ্রামের মিয়াজী বাড়ির মৃত হাবিবুর রহমানের স্ত্রী।

হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ ঘাতক ছেলে বাহার উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে।

লাকসাম থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, ওইদিন শুক্রবার জুমার নামাজের পর ঘাতক বাহার উদ্দিন ঘরের পেছনে একটি খোলা জায়গায় তার বৃদ্ধা মাকে নিয়ে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় ওই বৃদ্ধার চিৎকার-চেঁচামেচি শুনে বাড়ির লোকজন এগিয়ে আসলে ঘাতক দৌড়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বৃদ্ধার নিথর দেহটি পড়ে থাকতে দেখে বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের আরও লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন।

ততক্ষণে ওই বৃদ্ধা মারা যান। পরে এলাকাবাসী লাকসাম থানা পুলিশকে খবর দেন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

হত‍্যাকাণ্ডের সঠিক কোনো কারণ জানা না গেলেও এলাকাবাসী জানান, বাহার উদ্দিন একজন মানসিক ভারসাম্যহীন। তিনি দীর্ঘ কয়েক বছর ধরে মানসিক রোগে ভুগছেন। মানসিক ভারসাম্যহীন হওয়ায় বিয়ের পর তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন।

এ ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দিন খান বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন এবং ঘাতককে গ্রেপ্তার করেছেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়