ঢাকা মহানগর কমিটি ঘোষণা করল ওলামা দল

প্রতীকী ছবি

ঢাকা মহানগর কমিটি ঘোষণা করল ওলামা দল

অনলাইন ডেস্ক

কেন্দ্রীয় কমিটির পর এবার ওলামা দল ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।  

মহানগর উত্তর কমিটিতে হাফেজ মাওলানা জাহাঙ্গির আলম চৌধুরীকে আহ্বায়ক ও হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলামকে সদস্য সচিব এবং দক্ষিণে মাওলানা মো. আলমগীর হোসেন খলিলীকে আহ্বায়ক ও মাওলানা মো. ফারুক হোসাইনকে (রুদ্র) সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) ওলামা দলের কেন্দ্রীয় আহ্বায়ক মাওলানা কাজী মো. সেলিম রেজা এবং সদস্য সচিব মাওলানা কাজী মোহাম্মদ আবুল হোসেন সংগঠনের মহানগর উত্তর ও দক্ষিণের এ কমিটি অনুমোদন করেছেন।

ঢাকা মহানগর উত্তর

আহ্বায়ক হাফেজ মাওলানা জাহাঙ্গির আলম চৌধুরী, সদস্য সচিব হাফেজ মাওলানা মো. সাইফুল ইসলাম ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এম আশরাফুল আলম।

কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. হিজবুল্লাহ ফরহাদ, হাফেজ মাওলানা মো. আনিছুর রহমান, হাফেজ মাওলানা মো. নেয়ামত উল্লাহ, হাফেজ মাওলানা মো. ওয়ালী উল্লাহ, হাফেজ মো. আবু লাইচ, মাওলানা মো. মিজানুর রহমান, মাওলানা মো. মোরতাজ ও মাওলানা মো. জামাল উদ্দিন চাকলাদার।

ঢাকা মহানগর দক্ষিণ

আহ্বায়ক মাওলানা মো. আলমগীর হোসেন খলিলী, সদস্য সচিব মাওলানা মো. ফারুক হোসাইন (রুদ্র), সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাওলানা মো. শফিকুল ইসলাম সজিব।

এ কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক মাওলানা গাজী আবু বকর শিবলী, মাওলানা মো. মাহফুজুর রহমান, মাওলানা আবদুস সোবহান, মাওলানা মো. নুরে আলম সিদ্দিকী, মাওলানা মো. শহিদুল ইসলাম শাওন, মাওলানা মো. দেলোয়ার হোসেন (আলতু), মাওলানা মো. মিজানুর রহমান ও মাওলানা মো. হাবিবুর রহমান।

news24bd.tv/কেআই