পশ্চিমবঙ্গে ‘তুফান’ শুরু, প্রসেনজিৎ-দেব-শুভশ্রীর শুভেচ্ছা

তুফান সিনেমার অভিনয়ে শাকিব খান

পশ্চিমবঙ্গে ‘তুফান’ শুরু, প্রসেনজিৎ-দেব-শুভশ্রীর শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

শাকিব খানের তুফান সিনেমা শুক্রবার (৫ জুলাই) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার রাতে সংবাদ সম্মেলনে শাকিব খানসহ সিনেমা সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সিনেমাটির মুক্তি উপলক্ষে পশ্চিমবঙ্গের বিভিন্ন শহরজুড়ে সাঁটানো হয়েছে তুফানের বিলবোর্ড।

শহরের গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে পোস্টার।

এমনকি মেট্রোরেলের এলইডি-তেও দেখা যাচ্ছেন ‘তুফান’ ঝলক। প্রচারণায় যখন জমজমাট অবস্থা, এর মধ্যে ঘটে গেল চমকপ্রদ ঘটনা। পশ্চিমবঙ্গের দুই সুপারস্টার প্রজেনজিৎ এবং দেব শাকিব এবং তুফানকে শুভেচ্ছা জানিয়ে টুইট (বর্তমান এক্স)-এ পোস্ট দিয়েছেন। তাদের সঙ্গে যোগ দিয়েছেন শুভশ্রীও।
 

শুক্রবার (৬ জুলাই) দুপুরে প্রজেনজিৎ এক পোস্টে লিখেছেন, ‘বাংলাদেশে দুর্দান্ত সাফল্যের পর এবার কলকাতায় তুফান..অনেক শুভেচ্ছা আমার ভাই শাকিব খান এবং পুরো তুফান টিমের জন্য।  

দেব তার এক্স আইডিতে কলকাতায় মুক্তি প্রসঙ্গে লিখেছেন, ‘তুফান আজ মুক্তি পেয়েছে আপনাদের কাছে সিনেমা হলে। অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো। ’

শুভশ্রী লিখেছেন, ‘শাকিব খান এবং সমগ্র তুফান জন্য অনেক অনেক শুভকামনা। ’

এদিকে সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, ‘আমাদের বাংলা ছবিকে ভালোবাসতে হবে। যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য সবখানে বাংলাদেশের সিনেমা নতুন সম্ভাবনা জাগিয়েছেন। কলকাতায় এখন মূলধারার বাংলা ছবি হওয়ার রেওয়াজটা একটু পিঁছিয়ে গিয়েছে। কিন্তু মূলধারার ছবি ছাড়া বক্সঅফিসে ব্যবসা করা সম্ভব নয়। আমায় কেবল বাংলাদেশের হিরো বলবেন না। আমি দুই বাংলার, বাংলার হিরো হতে চাই। ’ 

বিশ্ব মাতাচ্ছে শাকিব খানের ছবি ‘তুফান’। যেখানে মুক্তি পাচ্ছে সেখানে কোনো না কোনো রেকর্ড গড়ছে। বাংলাদেশ ছাড়িয়ে দুবাই, বাহরাইন, অস্ট্রেলিয়া, আমেরিকা, কানাডা, সিঙ্গাপুরসহ ১৭টি সাফল্যের সঙ্গে চলছে রায়হান রাফী পরিচালিত ‘তুফান’।

শাকিব খানের সঙ্গে এই ছবি চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, সালাউদ্দিন লাভলুসহ অনেকে অভিনয় করেছেন। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই বলছে, পশ্চিমবঙ্গে মুক্তির পর তুফান ইন্ডিয়াজুড়ে হিন্দি ডাবিং করে মুক্তি দিতে চান।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়