কাজ হারালেন ক্যানসার আক্রান্ত হিনা

কাজ হারালেন ক্যানসার আক্রান্ত হিনা

অনলাইন ডেস্ক

ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যানসারে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি স্টেজ থ্রি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়েছে তার। এরইমধ্যে চিকিৎসা শুরু হয়েছে অভিনেত্রীর। বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি।

হিনা খানের কয়েক মাস আগেও সব ঠিক ছিল। প্রস্তুতি নিচ্ছিলেন নিজের ওয়েব সিরিজ ‘রাপচিক রিতা’-এর জন্য। এক আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল হিনার। কিন্তু ক্যানসারে আক্রান্ত হওয়ায় আকস্মিক বদলে গেছে তাঁর জীবনযাপনের ছন্দ।

এবার আগামী কাজ থেকেও বাদ পড়লেন অভিনেত্রী।

জানা যাচ্ছে, ‘রাপচিক রিতা’-র জন্য হিনার বদলে অন্য এক অভিনেত্রীকে বেছে নিয়েছেন নির্মাতারা। হিনার পরিবর্তে এবার সেই চরিত্রে দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মাকে। হিনার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই এই সিদ্ধান্ত নিয়েছেন সিরিজের নির্মাতা।

গত ২৮ জুন, ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত। ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন তিনি। কেমো নেওয়ার পরে নিজে হাতে সাধের লম্বা চুলও কেটে ফেলেছেন। এই কঠিন সফরের নানা মুহূর্ত সামাজিক মাধ্যমে তুলে ধরছেন অভিনেত্রী।

চুল কাটার সঙ্গে মাথার মুকুট খুলে ফেলার তুলনাও করেছেন হিনা। অভিনেত্রী সামাজিক মাধ্যমের পোস্টে লিখেছেন, “বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন। বিশেষ করে মহিলাদের জন্য এই লড়াই আরও কঠিন। আমাদের জন্য চুলটাই মুকুটের মতো। এই মুকুট আমরা কখনওই খুলে ফেলতে চাই না। কিন্তু কঠিন লড়াই লড়তে গেলে নিজের গর্ব ও নিজের মুকুট মাথা থেকে খুলে ফেলতে হয়। এই লড়াই জিততে গেলে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আর আমি এই লড়াই জয় করার সিদ্ধান্ত নিয়েছি। ”

news24bd.tv/TR