কিনেছেন দামি বাড়ি-গাড়ি, জাহ্নবীর সম্পত্তির পরিমাণ কত? 

কিনেছেন দামি বাড়ি-গাড়ি, জাহ্নবীর সম্পত্তির পরিমাণ কত? 

অনলাইন ডেস্ক

বলিউডের এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন প্রয়াত শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। অভিনেত্রীর বেশ কিছু ছবি এরই মধ্যে দর্শক প্রিয়তা পেয়েছে। কিনেছেন দামি গাড়ি, আলিশান ফ্ল্যাটও। এছাড়া রয়েছে একের বেশি দামি পোষ্য, জাহ্নবীর সম্পত্তির পরিমাণ কত?

জাহ্নবীর বিলাসবহুল পোশাক থেকে বাড়ি-প্রায় সবই উঠে আসে খবরে।

‘ধড়ক’ ছবি থেকে অভিনয়ের সফর শুরু জাহ্নবীর। আগামীতে জুনিয়র এনটিআর-এর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অভিনয়ের পাশাপাশি জাহ্নবীর ব্যক্তিগত জীবন নিয়েও তাঁর অনুরাগীদের নানা আগ্রহ।

জানা যাচ্ছে, এই মুহূর্তে জাহ্নবী নিজে প্রায় ৮২ কোটি রুপির (ভারতীয় মুদ্রায়) সম্পত্তির মালিক।

মুম্বাইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী।
সম্প্রতি নিজে একটি দোতলা বাড়ি কিনেছেন জাহ্নবী। মুম্বাইয়ে এই বিলাসবহুল ফ্ল্যাটের দাম ৬৫ কোটি । জাহ্নবীর এই দোতলা বাড়িতে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল। রান্নাঘরেও রয়েছে বিশেষ চমক। বাড়ির বাইরে রয়েছে বিরাট বাগান।

তবে এখানেই শেষ নয়। এ ছাড়া চেন্নাইতেও একটি বাড়ি আছে জাহ্নবীর, যার দাম ১.৫ কোটি। এই বাড়িটি কিনেছিলেন জাহ্নবীর মা, অভিনেত্রী শ্রীদেবী।

ছবিতে অভিনয়ের জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন জাহ্নবী। অভিনয় ছাড়াও বিভিন্ন নামী ব্র্যান্ডের হয়ে প্রচার করেন তিনি। প্রতি ব্র্যান্ডের জন্য ৭০ থেকে ৮০ লাখ রুপি পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

অভিনেত্রীর  রয়েছে বেশ কয়েকটি দামি গাড়িও। প্রতিটি গাড়ির দামই ৫ কোটির উপরে।

শুধু বাড়ি ও গাড়িতেই আটকে নেই জাহ্নবীর সম্পত্তি। জানা গেছে, জাহ্নবীর এক পোষ্য কুকুরের দাম ২.৫ লাখ রুপি। আর এক পোষ্যের দাম এক লাখ।

এই মুহূর্তে জুনিয়র এনটিআর-এর বিপরীতে ‘দেবারা পার্ট ১’ ছবির কাজে ব্যস্ত অভিনেত্রী। আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘দেবারা পার্ট ১’।

news24bd.tv/TR  

পাঠকপ্রিয়