বিয়ের পর জীবনের পরিবর্তন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

বিয়ের পর জীবনের পরিবর্তন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

অনলাইন ডেস্ক

সদ্য বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করেন তিনি। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই নতুন এই যুগলকে নিয়ে চর্চা শুরু হয়। সোনাক্ষী নাকি অন্তঃসত্ত্বা এমন গুঞ্জন চাউর হয়।

এমন খবরে বিয়ের পর প্রথমবার ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি জাহির ঘরণী সোনাক্ষী। বিয়ের পর জীবনের পরিবর্তন নিয়ে মুখ খুললেন তিনি।  

গত ২৩ জুন জাহির ইকবালের সঙ্গে জীবনের নতুন জার্নি শুরু করেছেন সোনাক্ষী সিনহা। বিয়ের পর বাবা শত্রুঘ্ন সিনহা রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হন।

বাবাকে দেখতে হাসপাতালে এলে শুরু হয় প্রেগন্যান্সি চর্চা।

টাইমস নাও-য়ের মুখোমুখি হয়ে সোনাক্ষী সিনহা বলেন, 'আমার জীবন এখন আগের থেকে অনেক সুন্দর। বিয়ের পরও আমার সেই আগের মতোই অনুভূতি হচ্ছে। বৈবাহিক জীবনের যে সুখ-স্বাচ্ছন্দ্য সেটা আমি উপভোগ করছি। আমার জীবন আগে যতটা গোছানো ছিল, এখন সেটা তার থেকে অনেক বেশি অর্গানাইজড। আমি সত্যিই খুব খুশি। বিয়ের পর কাজেও ফিরেছি। '

বিয়ের পাঁচদিনের মধ্যেই শত্রুঘ্ন সিনহাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বাবাকে দেখতে গিয়ে প্রেগন্যান্সি নিয়ে চর্চা, এই বিষয়েও কথা বলেছেন সোনাক্ষী। বলেন, 'আমার জীবনে বিয়ের পর এই একটাই পরিবর্তন হল। হাসপাতালে কখনও যাওয়া যাবে না। যদি কোনও কারণে চিকিৎসাকেন্দ্র বা হাসপাতালে যাই তাহলেই আমাকে নিয়ে প্রেগন্যান্সি চর্চা শুরু হয়ে যাবে। সকলে ভাববে আমি বোধ হয় অন্তঃসত্ত্বা। তাই হাসপাতালে চেক-আপের জন্য এসেছি। '

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়