কলকাতায় কেমন সাড়া ফেলছে শাকিব-মিমির ‘তুফান’?

কলকাতায় কেমন সাড়া ফেলছে শাকিব-মিমির ‘তুফান’?

অনলাইন ডেস্ক

দেশের প্রেক্ষাগৃহে দারুণ সাড়া পেয়েছে শাকিব-মিমির ‘তুফান’ সিনেমা। শুক্রবার কলকাতায় মুক্তি পায় ‘তুফান’। বাংলাদেশের পর ভারতেও যেন সিনেমাটি ব্যবসা সফল হয় সেই প্রার্থনা জানিয়ে কালীঘাটে পুজো দেন মিমি। খবর ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের।

আজ শনিবার সকাল সকাল কালীঘাটে পৌঁছে যান মিমি চক্রবর্তী। এদিন তাঁর পরনে ছিল গোলাপি রঙের চুড়িদার। সঙ্গে ম্যাচিং কানের পরেছিলেন। গিয়ে তিনি কালী মন্দিরে গিয়ে পুজো দেন।

মা কালীকে জড়িয়ে ধরে মনের কথা জানান অভিনেত্রী। এরপর নিজের হাতে আরতি করেন।

কালীঘাটে আশেপাশের অন্যান্য মন্দিরেও এদিন পুজো দেন মিমি। সেখান গিয়েও অঞ্জলি দেওয়ার পাশাপাশি আরতি করেন।

ঈদুল আজহায় বাংলাদেশে মুক্তি পায় বহুল তুফান সিনেমাটি। শাকিব খান এবং মিমি চক্রবর্তী অভিনীত অ্যাকশনে ভরপুর এই  সিনেমাটি সকলের নজর কেড়ে নেয়।

তুফান সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে রয়েছে দুই বাংলার অভিনেতারাও।  তুফান সিনেমাটির মূখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান। তাঁর বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী এবং নাবিলা।

ইতিমধ্যেই এই সিনেমার দুটো গান 'উড়া ধুরা' এবং 'দুষ্টু কোকিল' দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। বাংলাদেশ ছাড়াও কানাডা, ইউএসএ, বেলজিয়াম, বাহারেন, ওমান, কাতার, পর্তুগাল, স্পেন, নেদারল্যান্ড, ফ্রান্স, ইংল্যান্ড, সুইডেন, ইত্যাদির পর এবার কলকাতায় কেমন সাড়া পায় এই সিনেমা সেটাই দেখার।

তবে কলকাতা শহরের ব্যস্ততম মোড় থেকে অলিগলি, কলকাতার মেট্রো স্টেশনের দেওয়ালে- সবখানে শোভা পাচ্ছে ‘তুফান’ সিনেমার পোস্টার ও বিলবোর্ড।

পশ্চিমবঙ্গের ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তুফান’। কলকাতা লেক মল, স্টার থিয়েটার, সাউথ সিটি মলে মুক্তি পেয়েছে ‘তুফান’। পশ্চিমবঙ্গে ‘তুফান’ সিনেমা মুক্তি ঘিরে তুফান এরই মধ্যে সেখানকার সংবাদমাধ্যমে শিরোনামে এসেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। জানা গেছে, সবমিলিয়ে কলকাতায় বেশ সাড়া ফেলছে সিনেমাটি।  

তুফানের প্রচারে অংশ নিতে গত বৃহস্পতিবার ৪ জুলাই কলকাতায় হাজির হয়েছিলেন শাকিব খান, প্রযোজক শাহরিয়ার শাকিল, পরিচালক রাফি। প্রযোজক শাহরিয়ার শাকিল জানান, "সিনেমাটি নিয়ে কলকাতায় দর্শকের মাঝে দারুণ উচ্ছ্বাস-উদ্দীপনা দেখতে পাচ্ছি। সিনেমার পোস্টারে ছেয়ে গেছে কলকাতা। কলকাতা নেমেই মনটা ভালো হয়ে গেছে। সিনেমাটি সম্পর্কে কলকাতার মানুষ এরই মধ্যে জেনে গেছে। "

তিনি আরও বলেন, 'পশ্চিমবঙ্গের মুক্তির পর হিন্দিতে ডাবিং করে ভারতজুড়েই তুফান মুক্তির পরিকল্পনা রয়েছে আমাদের। '

news24bd.tv/TR 
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়