নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ৫

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ৫

অনলাইন ডেস্ক

নরসিংদীর রায়পুরার কমলপুরে ট্রেনে কাটা পড়ে পাঁচ জনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচায় জানা যায়নি। সোমবার (৮ জুলাই) সকালে উপজেলার কমলপুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে রেললাইনের পাশে ট্রেনে কাটা ছিন্ন-বিচ্ছিন্ন ৫টি মরদেহ দেখতে পায় তারা।

পরে পুলিশকে খবর দেয়া হলে তারা মরদেহগুলো উদ্ধার করে। তাদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

স্থানীয় একজন জানান, খবর শুনে আমরা এখানে ছুটে আসি।  লাশগুলো দেখতে পাই।

তাদের পরিচয় সম্পর্কে আমাদের কোন ধারণা নেই। আরেকজন বলেন, এখানে কোন রেল ক্রসিং নেই। তবে প্রায়ই এখানে ব্রিজের কাছে দুর্ঘটনা ঘটে।

পুলিশের এক কর্মকর্তা বলেন, সংবাদ প্রাপ্তির পর রেল পুলিশ ও রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে আসি। এসে ছড়ানো অবস্থায় রেল লাইনের পাশে ৫টি লাশ দেখতে পাই।  ঘটনা কী ঘটেছে তা বিস্তারিত উদঘাটনের জন্য রেল পুলিশ ও জেলা পুলিশ খতিয়ে দেখব।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে ভেরের দিকে ঘটনাটি ঘটেছে। রেলের লোকজন খবর পেয়ে রেল পুলিশকে খবর দেয়। আমরা স্থানীয়ভাবে খবর পেয়ে এখানে আসি। কী ঘটেছে, কারা ঘটিয়েছে বা আসলেই কাটা পড়েছে কী না খতিয়ে দেখব।

তিনি বলেন, এখনো তাদের নাম-পরিচয় সম্পর্কে আমরা পরিস্কার না। স্থানীয়ভাবে কেও তাঁদের চিনতে পারেনি। ধারণা করা হচ্ছে, তারা অন্য কোর জায়গা থেকে রেলের যাত্রী হয়ে এসেছিল। আমরা পিবিআইকে খবর দিয়েছি। তাঁদের মাধ্যমে নাম-পরিচয় জানার চেষ্টা করব।  

তবে ধারণা করা হচ্ছে, সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তূর্ণা এক্সপ্রেস ট্রেনে এরা কাটা পড়েছে। তাৎক্ষণিকভাবে এদের নাম-পরিচয় জানাতে পারেনি উদ্ধারকারীরা।

news24bd.tv/DHL