অনন্ত-রাধিকার সঙ্গীতে একাই গেলেন ভিকি, কোথায় ক্যাটরিনা?   

অনন্ত-রাধিকার সঙ্গীতে একাই গেলেন ভিকি, কোথায় ক্যাটরিনা?  

অনলাইন ডেস্ক

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। সঙ্গীত অনুষ্ঠান নেচে মাতিয়েছিলেন অভিনেতা ভিকি কৌশলও। কিন্তু কোথাও দেখা গেল না ভিকি-পত্নী তথা অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

 

বাদশা ও করণ অহুজার গানের সঙ্গে ভিকির নাচ এই মুহূর্তে নেটদুনিয়ার আলোচনার কেন্দ্রে। ভিড়ের মাঝেই নাচছেন ভিকি। কিন্তু পাশে কেন নেই ক্যাটরিনা? ছবিশিকারিদের অনেকেই ভিকির দিকে প্রশ্ন ছুড়ে দিলেন, “ক্যাটরিনা ভাবি (বৌদি) কোথায়? তিনি এলেন না কেন?” এই প্রশ্নের উত্তরে ভিকি জানান, এই মুহূর্তে নাকি মুম্বাই শহরের বাইরে রয়েছেন ক্যাটরিনা। তাই তিনি আসতে পারেননি।

তবে নেটাগরিকদের জল্পনা, অন্য কারণে ক্যাটরিনা আসেননি। তাঁদের ধারণা, অভিনেত্রী হয়তো মা হতে চলেছেন। বেশ কয়েক মাস ধরে জল্পনা চলছে, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে দেখা যাওয়ায় ছবিশিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।

কিছু দিন আগেই  মুম্বাই শহরে ফিরেছেন ক্যাটরিনা। এখানেও তাঁকে বার বার ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে। ক্যাটরিনার সমাজমাধ্যমও লক্ষ করার মতো। নিজের কোনও ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। শেষ নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। ক্যামেরা থেকে সামান্য দূরত্ব বজায় রেখেই চলছেন অভিনেত্রী। তাই ফের তাঁর মা হওয়ার গুঞ্জন ঘনীভূত হচ্ছে।

news24bd.tv/TR      

এই রকম আরও টপিক