চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

নকলা থানা

চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

শেরপুর প্রতিনিধি 

শেরপুরের নকলায় চালককে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় ২ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৭ জুলাই) রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হচ্ছে উপজেলার পূর্বপাড়া এলাকার সেতু মিয়ার ছেলে সাকিবুল হাসান জয় (১৬) ও বালিয়াদী মধ্যপাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে মো. তানভির ওরফে বর্ণ (১৫)। ওই ঘটনায় বালিয়াদী মধ্যপাড়া এলাকার মো. বুলবুলের ছেলে মো. সিয়াম (১৭) পলাতক রয়েছে।

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে শেরপুরের পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নকলা উপজেলার চন্দ্রকোনা বাজার থেকে উসমান মিয়ার ইজিবাইকটি মিলনবাজার যাওয়ার জন্য ভাড়া নেয় সাকিবুল হাসান জয়, তানভির ওরফে বর্ণ এবং সিয়াম। সেখানে পৌঁছার পর রাত সোয়া ১টার দিকে ওই ৩ যুবক উসমানকে বানেশ্বর্দী যেতে বলে। ওই সময় চালক উসমান বানেশ্বর্দী যেতে না চাইলে তারা উসমানকে কিলঘুষি ও চাকু মেরে অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে।  

পরে স্থানীয়রা উসমানকে আহত অবস্থায় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে চিকিৎসকরা অবস্থা গুরুতর দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

এ ঘটনায় আহত উসমানের ভাই আব্বাস আলী বাদী হয়ে নকলা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযানে নামে পুলিশ এবং অভিযুক্তদের গ্রেপ্তার করে।  আজ সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ছিনতাইয়ের চেষ্টায় ব্যবহৃত চাকু ও আহত উসমানের রক্তমাখা পোশাক আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।  

news24bd.tv/ইমরান হোসেন

পাঠকপ্রিয়