ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১৮

দুর্ঘটনাস্থল

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১৮

অনলাইন ডেস্ক

ভারতের উত্তর প্রদেশের উন্নাও জেলার লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ডাবল-ডেকার বাসের সঙ্গে দুধবাহী ট্যাংকারের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১৮ জন নিহত এবং ১৯ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশুরাও রয়েছে। বুধবার (১০ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।


পুলিশ জানিয়েছে, ডাবল-ডেকার বাসটি বিহার রাজ্যের সীতামারহি থেকে দিল্লির দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি বুধবার ভোরে লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়েতে পেছন থেকে দুধের একটি ট্যাংকারকে ধাক্কা দেয়। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।  
এলাকার সমস্ত হাসপাতালকে সতর্ক করা হয়েছে।
ট্রমা কেয়ার সেন্টারগুলিকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মৃত ও আহতদের অধিকাংশই বিহারের বাসিন্দা। সেই রাজ্যের প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।
তবে পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই বাসচালক পলাতক। তবে পুলিশ ট্যাংকারের চালককে গ্রেপ্তার করেছে।
আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে সংবাদমাধ্যম। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন এবং আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন বলে তার অফিস জানিয়েছে।
এলাকার সমস্ত হাসপাতালকে সতর্ক করা হয়েছে। ট্রমা কেয়ার সেন্টারগুলিকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মৃত ও আহতদের অধিকাংশই বিহারের বাসিন্দা। সেই রাজ্যের প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

ইমরান

news24bd.tv/ডিডি
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়