কোপার ফাইনালই আর্জেন্টিনার জার্সি গায়ে মেসির শেষ ম্যাচ

ফাইল ছবি

কোপার ফাইনালই আর্জেন্টিনার জার্সি গায়ে মেসির শেষ ম্যাচ

দাবি আর্জেন্টাইন সাংবাদিকের

অনলাইন ডেস্ক

যতদিন উপভোগ করবেন, ততদিন জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাবেন; অবসর ভাবনা নিয়ে অনেকবারই এ কথা বলেছেন আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি। তবে চলতি কোপা আমেরিকার সেমিফাইনাল শেষে অবসর ইঙ্গিত দিয়ে রাখেন তিনি। এবার তার অবসর নিয়ে বোমা ফাটালেন প্রভাবশালী আর্জেন্টাইন সাংবাদিক হোসে আর্মান্দো।  

আগামী রোববার (১৫ জুলাই) বাংলাদেশ সময় ভোরে কোপা আমেরিকার ফাইনালে মাঠে নামবে আর্জেন্টিনা।

বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ কলম্বিয়া। হোসে আর্মান্দোর দাবি, এ ম্যাচ শেষেই জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেবেন মেসি।  

নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে এমন দাবি করে আর্মান্দো লেখেন, ‘আমার মনে হচ্ছে, আগামী রোববার জাতীয় দলের হয়ে মেসি তার শেষ ম্যাচ খেলবে। তবে ডি মারিয়ার ওপর থেকে আলোটা যাতে সরে না যায় তাই সে এখনো ঘোষণা দিচ্ছে না।

তার (মেসি) সবশেষ বক্তব্য শুনে আমি এটাই অনুভব করছি। ’ 

কোপা আমেরিকার ফাইনাল ম্যাচটা আর্জেন্টিনার জার্সি গায়ে আনহেল ডি মারিয়ার শেষ ম্যাচে হতে যাচ্ছে। আর্মান্দোর ভাষ্যমতে, আগে থেকেই ঘোষণা দিয়ে দেওয়া মেসি চাচ্ছেন সবার নজরটা যাতে বন্ধু ডি মারিয়ার দিকেই থাকুক। তার বিদায়টা যেন দারুণভাবে হোক।

এর আগে, কানাডার বিপক্ষে সেমিফাইনাল শেষে মেসি বলেন, ‘আমি জানি, আমি আমার শেষের দিকের ম্যাচগুলো খেলছি এবং আমি এর যতটুক সম্ভব, উপভোগের চেষ্টা করছি। ’

এদিকে, আরও একবার ফাইনাল নিশ্চিতের পর মেসি জানিয়েছেন নিজেদের লক্ষ্যের কথা, ‘কোনো ফাইনালে যাওয়াই সহজ নয়। এই গ্রুপের এটা চতুর্থ ফাইনাল। আমরা আবারও চেষ্টা করবো, চেষ্টা করবো আবারও চ্যাম্পিয়ন হওয়ার। ’

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়