প্রকাশ্যে সোনাক্ষীকে 'আদুরে ডাক' স্বামী জাহিরের  

প্রকাশ্যে সোনাক্ষীকে 'আদুরে ডাক' স্বামী জাহিরের  

অনলাইন ডেস্ক

সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন তারা। মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতেই আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী-জাহির। বিয়ের পর এবার দুইজনকে একসঙ্গে দেখা গেছে 'কাকুদা' ছবির প্রচারণায়।

ইতোমধ্যমে অনুষ্ঠানের দুইজনের কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে।  

হরর ঘরানার কমেডি ছবি 'কাকুদা'। আগামী ১২ জুলাই ওটিট প্ল্যাটফর্ম জি ফাইভ-এ মুক্তি পাবে এই ছবি। বুধবার রাতে চলচ্চিত্র প্রদর্শনীর একটি আয়োজন করা হয়।

যেখানে ছিলেন জাহির ইকবাল এবং তার স্ত্রী সোনাক্ষী।

এদিন একেবারে লেডি বস-এর মতো দেখাচ্ছিল সোনাক্ষীকে। তিনি একটি কালো পাওয়ার স্যুট পরেছিলেন। একইসঙ্গে চশমা চোখে স্টাইলও করেন। সামনে আসা প্রথম ভিডিওতে দেখা যায়, সোনাক্ষী রেড কার্পেটে পোজ দিচ্ছিলেন। তখন পিছনে জাহির এসে বলেন, 'আরে আমার বউ'। এ কথা শুনে লজ্জা পেয়েছিলেন সোনাক্ষী। এরপর জাহির হাত বাড়িয়ে তার কাছে গিয়ে জড়িয়ে ধরল।

আরও পড়ুন: প্রশ্নফাঁসকাণ্ডে চঞ্চল বললেন 'আমি নির্দোষ' 

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে, পাপারাৎজি জাহিরকে দেখার সঙ্গে সঙ্গেই তিনি বলেন, 'জিজাজি আসছে, জিজাজি আসছে। ' কথাটা শুনে দু’জনেই হাসতে শুরু করেন।

আরও পড়ুন: বাবা হয়েছেন 'ব্যাচেলর পয়েন্ট'-এর হাবু

'কাকুদা' ছবিতে সোনাক্ষীর সঙ্গে প্রধান চরিত্রে রয়েছেন রীতেশ দেশমুখ। আদিত্য সরপোতদারের পরিচালনায় ছবিটি নির্মিত হয়েছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, 'কাকুদা' ছবির গল্প উত্তরপ্রদেশের মথুরার রাতোদি গ্রামকে ঘিরে। ছবির ট্রেলার ও পোস্টার ইতিমধ্যেই শিরোনামে। এখন ছবিটি দেখার জন্য ভক্তেরা দীর্ঘদিন ধরে অপেক্ষায়।

প্রসঙ্গত, প্রায় সাত বছর প্রেমের সম্পর্কে থাকার পর সদ্য বিয়ে সারেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। সোনাক্ষীর বিয়ে নিয়েও জল্পনা ছিল যে সোনার বিয়ে নিয়ে সিনহা পরিবারে নানা সমস্যা চলেছে। যদিও তার বাবা শত্রুঘ্ন সিনহা এবং মা পুনম সিনহা বিয়েতে হাসিমুখেই উপস্থিত ছিলেন এবং নবদম্পতিকে আশীর্বাদও করেন।  

news24bd.tv/TR