ঢাকামুখী বাস চলাচল বন্ধ

সংগৃহীত ছবি

ঢাকামুখী বাস চলাচল বন্ধ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঢাকামুখী গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। আজ রবিবার সকাল থেকে মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও সোনারগাঁও থেকে ঢাকার দিকে কোনো গণপরিবহন ছেড়ে যায়নি। দুয়েকটি বাস চললেও তা পরে বন্ধ হয়ে যায়। তবে ঢাকা থেকে বাস ছেড়ে যাচ্ছে।

 

ঢাকা থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটমুখী বাস চলাচল স্বাভাবিক থাকায় সব বাস গিয়ে জড়ো হচ্ছে শিমুলিয়া ঘাটে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাস মালিকরা জানান, দুপুর ২টা পর্যন্ত এসব পরিবহন বন্ধ থাকবে। শনিবার দিবাগত রাত ১২টায় এ নির্দেশনা দেওয়া হয়েছে।

রবিবার সকালে শিমুলিয়া ঘাট এলাকার বাসস্ট্যান্ডে আসা যাত্রীরা অভিযোগ করেন, সকাল ৭টা থেকে ঢাকামুখী সব বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ঢাকাগামী দোয়েল পরিবহনের সুপাভাইজার মো. আবদুর রউফ জানান, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রবিবার সকাল থেকে বাস বন্ধ রাখার নির্দেশ দিয়েছে মালিক পক্ষ।  

এদিকে কোনো ধরনের ঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ করে দেওয়ায় বিপাকে পড়েছেন যাত্রীরা।  সরকারি ছুটি শেষে অনেকেই দাপ্তরিক কাজে ঢাকার পথে রওনা দিয়ে মাঝপথে আটকা পড়েছেন। কেউ কেউ কাজ সম্পন্ন করতে পারবেন না ভেবে বাড়ির পথ ধরেছেন।

এদিকে ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যেতে বাধা দিতেই সরকার যানবাহন বন্ধ করে দিয়েছে  বলে অভিযোগ করেছে বিএনপি।

উল্লেখ্য, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের আয়োজন করেছে বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর