শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৯ মিনিট আগে

তৈমুরের প্রতি অযত্ন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তৈমুরের প্রতি অযত্ন, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা

সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে জনপ্রিয় স্টার কিডস তৈমুর। তবে নবাব পরিবারের ঘরণী আর মা হয়েও থেমে নেই কারিনা কাপুরের ক্যারিয়ার।

'ভিরে দি ওয়েডিং' এ কারিশমাটিক অভিনয়ের পর এবার 'তখত' নামের ছবিতেও তেও দেখা যাবে কারিনাকে।

এরমধ্যে কারিনার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জহর। এসবের মধ্যে সত্যি কী সন্তান তৈমুরকে সময় দিচ্ছেন কারিনা?

সম্প্রতি এমন সমালোচনার মুখে পড়েছেন এই বলি তারকা। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে নানা প্রশ্নবানে জর্জিরিত কারিনা।গুঞ্জন উঠেছে বলিমহলেও। মা থাকতে তৈমুরকে কেন সবসময় আয়ার সঙ্গে দেখতে হচ্ছে! এমন প্রশ্ন তুলেছেন তৈমুর ভক্তরা।

কয়েকদিন আগে গণমাধমের খবর ছিল, তৈমুরের দেখভাল করতে সাইফ আলি খান দেড় লাখ টাকা বেতনে আয়া রেখেছেন।

তৈমুর ভক্তদের মত, যতই টাকা খরচ করে আয়া রাখুক না কেন মায়ের অতুলনীয় আদর থেকে বঞ্চিত হচ্ছে তৈমুর, যা লাখ কোটি টাকার বিনিময়েও কেনা অসম্ভব।

আর রুপালী পর্দার টানেই তৈমুরকে তেমন একটা সময় দিচ্ছেন না কারিনা। তবে এতোসব সমালোচনার মুখে পড়েও নিজের সিদ্ধান্তে অনড় কারিনা।

এ বিষয়ে তিনি সমালোচকদের বিরুদ্ধে চড়া ভাষায় জবাব দিলেন, ক্যারিয়ার সামলে আমি ছেলের খেয়ালও সমানভাবে রাখতে পারি। আর তা স্পষ্টতই প্রমাণিত। কারিনার কথায় সায় দিয়েছেন সাইফ আলিও।

তৈমুরের প্রতি কারিনার অতিরিক্ত নজরদারি অপছ্ন্দ জানিয়ে তিনি বলেন, তৈমুরকে সব সময় চোখে চোখে না রাখাই ভালো, তাকে নিজের মতো বড় হতে দিচ্ছি।

মন্তব্য