‘বঙ্গবন্ধুর সৈনিকেরা কথায় নয়, কাজে বিশ্বাসী’

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

‘বঙ্গবন্ধুর সৈনিকেরা কথায় নয়, কাজে বিশ্বাসী’

নাটোর প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমরা শুধু কথায় নয়, কাজে বিশ্বাসী। আমরা যা বলি তা কাজে পরিণত করি।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের রায়গঞ্জে শহরলাল মাহাতো টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, প্রতিটি সেবাকে দুর্নীতি মুক্ত করা হবে। এখন থেকে শহর আর গ্রামের কোনো ব্যবধান থাকবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি গ্রাম শহরে রূপান্তরিত হবে। গ্রামে বসবাস করেই জনগণ শহরের সকল সুযোগ সুবিধা পাবে।

উন্নয়নের পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর।

প্রতিমন্ত্রী আরও বলেন, ১০ বছর আগে যখন সভা-সমাবেশে জিজ্ঞাসা করা হতো কার কার বাসায় বিদ্যুতের লাইন আছে, তখন হাতে গোনা কয়েকটি পরিবারে বিদ্যুত আছে দেখা যেত। কিন্তু বর্তমানে ঘরে ঘরে বিদ্যুত আছে।

প্রতিষ্ঠানের সভাপতি শ্রী কৃষ্ণচন্দ্র মাহাতোর সভাপতিত্বে বক্তব্য দেন- রায়গঞ্জ তাড়াশ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা মো. আব্দুল আজিজ, এডিসি শফিকুল ইসলাম, রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শামীমুর রহমান, সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর