মোটরসাইকেল মহাসড়কে উঠতেই বাসচাপা, নিহত ৩

পুড়িয়ে দেওয়া বাস, ইনসেটে নিহতের ছবি।

মোটরসাইকেল মহাসড়কে উঠতেই বাসচাপা, নিহত ৩

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালকসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেলিম হোসেন (৩৫), আরোহী শফিকুল ইসলাম (৪০) এবং মোসলেম উদ্দিন (২৫)।

নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে, নিহত শফিকুল ইসলাম উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং নিহত মোসলেম উদ্দিন রামনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় স্থানীয়রা বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া উপজেলার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে।

জানা গেছে, নিহতরা মোটরসাইকেল যোগে মান্দার দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিল।

এমন সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস (কুমিল্লা ব ১১-০০১৬) তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম হোসেন নিহত হন। আর আহত দুজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের অবস্থার অবনিত হলে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটায় তারাও মারা যান।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক বিআরটিসির চালক কার্তিক চন্দ্রকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/রানা/তৌহিদ)

সম্পর্কিত খবর