বন্ধুদের সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রীকে গণধর্ষণ, আটক ১

প্রতীকী ছবি

বন্ধুদের সঙ্গে নিয়ে প্রাক্তন স্ত্রীকে গণধর্ষণ, আটক ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

লক্ষ্মীপুরের কমলনগরে প্রাক্তন স্ত্রীকে অপহরণ করে গণধর্ষণ ও চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রাক্তন স্বামী ও তার দুই বন্ধুর বিরুদ্ধে। এ অভিযোগ ওই তিনজনের বিরুদ্ধে শনিবার (১৮ নভেম্বর) রাতে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় অভিযুক্ত আসামি তোরাবগঞ্জ  ইউনিয়নের সিরাজ মিয়ার ছেলে বাবলুকে মধ্যরাতেই সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তবে এখন পর্যন্ত মামলার প্রধান আসামি কালাম ও অন্য অজ্ঞাত আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

  এদিকে ঘটনার শিকার ওই নারীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
ধর্ষিতা কমলনগর উপজেলার চর কালকিনি গ্রামের এক দরিদ্র কৃষকের মেয়ে ও দুই সন্তানের জননী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি জানান, কয়েক মাস আগে পারিবারিক কলহের জের ধরে তোরাবগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে আবুল কালামের সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ থেকে সিএনজিযোগে লক্ষ্মীপুর আসার পথে কালামসহ আরও কয়েকজন সিএনজি থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে চোখ বেঁধে একটি ঘরে নিয়ে যায়।
এসময় কালামের দুই বন্ধু তাকে মারধর করে চুল কেটে দেয়। পরে কালাম ও তার বন্ধু স্থানীয় সিরাজের ছেলে বাবলুসহ তিনজন মিলে রাতভর তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে শনিবার সকালে তাকে ছেড়ে দিলে তার মা তাকে প্রাথমিক চিকিৎসার পর বিকেলে সদর হাসপাতালে ভর্তি করেন।
 
সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার কমলাশীষ রায় বলেন, ধর্ষণ ও নির্যাতনে আঘাতপ্রাপ্ত এক নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

তবে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান,  প্রাক্তন স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ ও চুল কেটে দেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে, অন্যদের ধরতে অভিযান চলছে।