সিলেটের বিপক্ষে রংপুরের জয়

সিলেটের বিপক্ষে রংপুরের জয়

সিলেটের বিপক্ষে রংপুরের জয়

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিলেট সিক্সার্সকে ৭ রানে হারিয়েছে রংপুর রাইডার্স। রংপুর নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১৬৯ রান। জবাবে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষে সিলেট সংগ্রহ করে ১৬২ রান।
 
সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় মাঠে নামে দুই দল।

ব্যাটিংয়ে নেমে রংপুরের ওপেনিং জুটি গেইল-ম্যাককালাম তুলে নেন ৮০ রান (৮.৪ ওভার)। ম্যাককালাম ২১ বলে তিনটি করে চার ও ছক্কায় করেন ৩৩ রান। ক্রিস গেইল আউট হওয়ার আগে করেন ৫০ রান। তার ৩৯ বলের ইনিংসে ছিল দুটি চার আর পাঁচটি ছক্কার মার।
শাহরিয়ার নাফিস করেন ৮ রান।

তিন নম্বরে নামা মোহাম্মদ মিঠুন ২১ বলে করেন ২৫ রান। ১২ বলে ১৫ রান করে সাজঘরে ফেরেন থিসারা পেরেরা। রবি বোপারা শেষ ওভারে রান আউট হওয়ার আগে করেন ১২ বলে ২৮ রান।

সিলেটের দলপতি নাসির হোসেন ৪ ওভারে ২৭ রান দিয়ে তুলে নেন একটি উইকেট। আবুল হাসান ৪ ওভারে ২৫ রান দিয়ে নেন ২ উইকেট। টিম ব্রেসনান ৪ ওভারে ৪৯ রানে একটি উইকেট।  

১৭০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সিলেটের ওপেনার দানুসকা গুনাথিলাকা ৮ রানে বিদায় নেন। আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচার করেন ১২ রান। তিন নম্বরে নামা পাকিস্তানি তারকা বাবর আজম ২ রান করে সাজঘরে ফেরেন। দলীয় ২৫ রানে তিন উইকেট হারিয়ে বিপাকে পড়ে সিলেট। সাব্বির ৪৯ বলে ৭টি চার আর ২টি ছক্কায় করেন ৭০ রান। নাসির ৪৩ বলে ১টি চার আর ১টি ছক্কায় করেন অপরাজিত ৫০ রান।

রংপুরের দলপতি মাশরাফি ৪ ওভারে ১৮ রান দিয়ে তুলে নেন ১টি উইকেট। সোহাগ গাজী ১ ওভারে ৬ রান দিয়ে তুলে নেন ১টি উইকেট। রুবেল হোসেন ৪ ওভারে ৩০ রান দিয়ে তুলে নেন ১টি উইকেট। থিসারা পেরেরা ৪ ওভারে ৪৩ রান দিয়ে পান ১টি উইকেট। বোপারা-জহির খান-জিয়াউর রহমানরা কোনো উইকেট পাননি।

সম্পর্কিত খবর