নরসিংদীতে আগুন, কোটি টাকার মালামাল পুড়ে ছাই

নরসিংদী বাজারে আগুন

নরসিংদীতে আগুন, কোটি টাকার মালামাল পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেক, নরসিংদী

নরসিংদী বাজারের একটি কোকারিজ দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১২টার দিকে বাজারের সিলভার পট্টির মেসার্স কাজল এন্ড ব্রাদার্সের চার তলা ভবনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দোকানের প্রায় কোটি টাকা মূল্যের মালামাল ও আসবাবপত্র ভস্মীভূত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছে।

দোকানের মালিক আবদুল আজিজ দাইয়ান সাংবাদিকদের জানান, প্রতিদিনের মধ্যে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে চলে যায় মালিক ও কর্মচারিরা।

রাত ১২টার দিকে দোকানের নিচ তলায় আগুন লাগে। বাজারের পাহাড়াদাররা প্রথমে বিষয়টি টের পেয়ে দোকানের মালিক ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরই মধ্যে আগুন পুরো ভবনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নরসিংদী সদর, মাধবদী ও পলাশ ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এরই মধ্যে দোকানের সব মালামাল ও আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শফিকুল ইসলাম ভূইয়া বলেন, দোকানটিতে ক্রোকারিজ ও প্লাস্টিক সামগ্রীতে পূর্ণ ছিল। প্রাথমিকভাবে আমাদের ধারণা, বৈদ্যুতিক গোলযোগের কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

তিনি বলেন, বাজারের ফুটপাতের উপরে পলিথিন টানিয়ে যেভাবে অপরিকল্পিতভাবে দখলে আছে, ভবিষ্যতে কোনো অগ্নিকাণ্ডর ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে পারবে না ও নিমিষেই ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে যাবে।

(নিউজ টোয়েন্টিফোর/সুমন/তৌহিদ)

সম্পর্কিত খবর