বুড়িগঙ্গায় ট্রলারের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১

লার ডুবিতে নিখোঁজ ১

বুড়িগঙ্গায় ট্রলারের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে মাটিবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় এক যাত্রী নিখোঁজ ও ১৫ জন যাত্রী আহত হয়েছেন। নিখোঁজ ব্যক্তির নাম সঞ্জয় (৫৫)।

রোববার রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ এলাকায় ট্রলারডুবির এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অঞ্চলের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ কর্মকর্তারা জানান, গতকাল রাতে ঢাকার কেরানীগঞ্জের কুইচ্চামার এলাকা থেকে নারী, শিশুসহ ৫১ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী একটি ট্রলার নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলাঘাটের উদ্দেশে রওনা হয়। রাত সাড়ে নয়টার দিকে নদীর মাঝপথে সদরঘাট থেকে ছেড়ে আসা তাকওয়া নামের মেঘনাগামী মাটিবাহী একটি ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারের সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী ট্রলারটি বুড়িগঙ্গা নদীতে ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের বেশির ভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও সঞ্জয় নামের এক ব্যক্তি নিখোঁজ।

তীরে উঠে আসা যাত্রীদের মধ্যে ১৫ জন আহত হন। পরে তাঁদের আশপাশের চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। ডুবে যাওয়া ট্রলারটির যাত্রীরা সবাই মাটিকাটার শ্রমিক। কেরানীগঞ্জে কাজ শেষে একসঙ্গে তাঁরা ফতুল্লায় নিজ নিজ বাড়িতে ফিরছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)