সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ২৯ মিনিট আগে

ডাকসু নির্বাচন নিয়ে রিটার্নিং কর্মকর্তার দুঃখপ্রকাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ডাকসু নির্বাচন নিয়ে রিটার্নিং কর্মকর্তার দুঃখপ্রকাশ

ডাকসু নির্বাচনে অপ্রীতিকর ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে প্রার্থীদের ওপর হামলা ও ভোটে কারচুপির বিরুদ্ধে মামলা করার পরামর্শ দিয়েছেন চিফ রিটার্নিং কর্মকর্তা মাহফুজুর রহমান।

সোমবার বিকেল সাড়ে চারটায় নির্বাচনের ফল ঘোষণা স্থগিতের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান ভোট বর্জন করা ছাত্রসংগঠনগুলোর প্রার্থীরা। সেখানে তিনি এসব কথা বলেন।

রিটার্নিং কর্মকর্তা বলেন, ‘নির্বাচনে যেসব ঘটনা আপনারা অপ্রীতিকর হিসেবে চিহ্নিত করেছেন সেগুলোর জন্য আমি ব্যক্তিগতভাবে দুঃখ প্রকাশ করছি।’

রিটার্নিং কর্মকর্তা আরও বলেন, ‘আপনাদের মামলার অধিকার আছে আপনারা মামলা করেন।’

ভোট বর্জন করার পর ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেন প্রগতিশীল ছাত্র ঐক্য, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ছাত্র ফেডারেশন সমর্থিত স্বতন্ত্র জোট, স্বতন্ত্র জোটের প্রার্থী ও সমর্থকেরা। এরপর প্রধান রিটার্নিং কর্মকর্তার সঙ্গে দেখা করতে তাঁরা নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে যান। সেখানে তাঁরা মৌখিকভাবে রিটার্নিং কর্মকর্তাকে ফল ঘোষণা স্থগিতের আহ্বান জানান। জবাবে রিটার্নিং কর্মকর্তা এ বিষয়ে লিখিত অভিযোগ দিতে বলেন। এরপর ভোট বর্জনকারীদের পক্ষে ছাত্র ফেডারেশন –সমর্থিত স্বতন্ত্র জোটের উম্মে হাবীবা বেনজির, ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের রাশেদ খান, স্বতন্ত্র জিএস প্রার্থী এ আর এম আসিফুর রহমান ও প্রগতিশীল ছাত্র ঐক্যের ভিপি প্রার্থী লিটন নন্দী অভিযোগপত্র লেখেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য