মির্জাপুরে অষ্টম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

মির্জাপুরে অষ্টম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নিউজ ২৪ ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের সুমি আক্তার নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের ব্যবসায়ী শহিদ সিকদারের মেয়ে।

শনিবার সন্ধায় ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র মতে, শনিবার বিকেল চারটার দিকে হোমসের কর্মচারীরা নীচতলার একটি বাথরুমে পাইপের সাথে সুমিকে ঝুলতে দেখেন।

খবর পেয়ে শিক্ষকেরা তাকে সেখান থেকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলার চিতেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১৫ সালে ভারতেশ্বরী হোমসে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় সুমি। বর্তমানে অষ্টম শ্রেণির ছাত্রী সুমির সঙ্গে এক সপ্তাহ আগে তার বাবা হোমসে এসে দেখা করে কুশল বিনিময় করেন।

শুক্রবার অভিভাবক দিবসেও সুমিকে তার বাবা দেখে যান।

সুমির বাবা জানান, তার মেয়ের সাথে দেখা করার সময় সুমি বারবার হোমস থেকে গিয়ে অন্যত্র লেখাপড়া করতে চেয়েছিল। এছাড়া জৈষ্ঠ্য শ্রেণির মেয়েরা তার মেয়ের সাথে দুর্ব্যবহার করতো বলেও তিনি মেয়ের কাছ থেকে জানতে পেরেছিলেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সুমির মরদেহ রবিবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

সম্পর্কিত খবর