নানা আয়োজনে ভোলায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

নানা আয়োজনে ভোলায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

ভোলা প্রতিনিধি 

‘‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন’’ এ শ্লো-গানের ভোলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে আজ রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের নতুন বাজার, বাংলাস্কুল মোড়, সদর রোড হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়।  

পরে জেলা প্রশসনের কার্যালয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন,  জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম,  জেলা তথ্য অফিসার মোঃ আহসান কবির, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ শফিকুল ইসলামসহ সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী প্রমুখ।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে শহরের বাংলা স্কুলে চিত্রাঙ্কন, গল্প ও রচনা প্রতিযোগিতা, নাটক, কবিতা আবৃত্তি, বক্তিতা, দেশাত্মবোধক গান, বঙ্গবন্ধুর জীবন ও মাহান মুক্তিযোদ্ধভিত্তিক পুস্তক প্রদর্শনী, ডকুমেন্টারি প্রদর্শনী, আলোচনা সভা, সকল মসজিদের ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে মিলাদ মাহ্ফিল, দোয়া, বিশেষ প্রার্থনাও হ্যান্ডবল প্রতিযোগিতা, পুরস্কার বিতরণীসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর