সুপ্রভাত বাসের বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

আবরার আহমেদ চৌধুরীকে চাপা দেওয়া বাসের চালক ও চালকের সহকারী।

সুপ্রভাত বাসের বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর প্রগতি স্মরণীতে বাসচাপায় ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ছাত্র আবরার হত্যার ঘটনায় সুপ্রভাত বাসের চালক ও চালকের সহকারীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত থেকে আজ সকাল পর্যন্ত চাঁদপুর ও ঢাকায় পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

গ্রেপ্তার করা দুজন হলেন- ঘটনার সময় চালকের আসনে থাকা ইয়াসিন ও চালকের সহকারী ইব্রাহীম। ইয়াসিন ওই বাসের কন্ডাক্টর।

 

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, বিইউপি শিক্ষার্থী আবরার হত্যার বিষয়ে বুধবার দুপুর ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

১৯ মার্চ সকালে রাজধানীর বসুন্ধরায় যমুনা ফিউচার পার্কের সামনে নদ্দা এলাকায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বিইউপির ছাত্র আবরার আহমেদ চৌধুরী। ওই দিন রাতে গুলশান থানায় মামলা হয়। ঘটনার পর একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সে সময় পুলিশ জানায়, সিরাজুল ইসলাম নামের ওই ব্যক্তি বাসটি চালাচ্ছিলেন। সিরাজুলের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। হালকা যান চালানোর লাইসেন্স নিয়ে তিনি বাসের মতো ভারী যান চালাচ্ছিলেন বলে জানান ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম। ঘটনার পর বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর