বাবার পাশে সমাহিত হলেন মামুন

নিহত মামুনের জানাজা

বাবার পাশে সমাহিত হলেন মামুন

দিনাজপুর প্রতিনিধি

ঢাকার বনানীস্থ এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত আব্দুল্লাহ্ আল মামুনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ জুম্মা দুপুর দুটায় দিনাজপুরের দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার জামে মসজিদের ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এময় দিনাজপুর-৩ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম উপস্থিত ছিলেন। জানাজা শেষে উপশহরস্থ ফরিদপুর গোরস্থানে তার বাবার পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে গ্রামের বাড়ি বিরল উপজেলার কালিয়াগঞ্জ সংলগ্ন মিরাবন গ্রামে তার দ্বিতীয় জানাজা সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়। তার প্রথম নামাজে জানাজা বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়েছে ঢাকার কল্যাণপুরে, যেখানে তিনি দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

উল্লেখ্য যে, আব্দুল্লাহ্ আল মামুন বনানীর এফআর টাওয়ারে হ্যারিটেজ এয়ার লাইন্সের চীফ একাউন্টেন্ট ছিলেন। বৃহস্পতিবার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তিনি তার বেয়ে নিচে নামার সময় মাটিতে পরে গিয়ে গুরুতর আহত হন।

পরে তাকে হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান।

নিহত আব্দুল্লাহ আল মামুন দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা অন্ধহাফেজ মোড় নিবাসী প্রাক্তন ফরেস্ট অফিসার মরহুম আবুল কাশেমের দ্বিতীয় ছেলে।

মামুন দিনাজপুর শহরের স্কুল জীবন সম্পন্ন করে ভারতে উচ্চ শিক্ষা লাভ করেন। তিনি স্ত্রী, দুই কন্যা, মা, চার ভাই-বোন, অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/পলাশ/তৌহিদ)

সম্পর্কিত খবর