এনজিওকর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই

এনজিওকর্মীর জিহ্বা কেটে টাকা ছিনতাই

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা 

সাতক্ষীরায় জাহিদুল ইসলাম নামের এক এনজিওকর্মীকে মারপিট করে জিহ্বা কেটে টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা। সোমবার রাতে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের একটি কালভার্টের পশে এ ঘটনাটি ঘটে।

বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত জাহিদুল ইসলাম কলারোয়া উপজেলা সদরের তুলসীডাঙা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

 

স্থানীয়রা জানান, আশা সমিতির ব্যাংদহা শাখার মাঠ কর্মী জাহিদুল ইসলাম রাতে ঋণ ও সঞ্চয় আদায় শেষে অফিসে ফিরছিলেন। পথিমধ্যে ফিংড়ি ইউনিয়নের গাভা ওয়াপদা সড়কের কালভার্ট সংলগ্ন বেঁড়িবাঁধের উপর পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মটরসাইকেল যোগে আসা তিন জন দুর্বৃত্ত তার বাইসাইকেলের গতিরোধ করে।

এরপর তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাগে থাকা ২০ হাজার টাকা ছিনতাই করে নেয়। বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা মারপিট করে তার গলা চেপেধরে জিহবা কেটে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

উন্নয়ন সংস্থা আশা’র সাতক্ষীরা জেলা ব্যাবস্থাপক শাহজাহান আলী জানান, এ ঘটনায় ব্যাংদহা শাখার ব্যবস্থাপক আল আমিন আল মামুন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এনজিওকর্মীকে জিহ্বা কেটে হত্যাচেষ্টার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। দূর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর