খাটে প্রেমিক, ফ্লোরে প্রেমিকার বিবস্ত্র মরদেহ

মরদেহ উদ্ধার

খাটে প্রেমিক, ফ্লোরে প্রেমিকার বিবস্ত্র মরদেহ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীর ফার্মগেটের সম্রাট হোটেলের একটি কক্ষ থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে উঠেছিলেন তারা। ওই হোটেল কক্ষ থেকে উত্তেজক ওষুধের খোসাও উদ্ধার করা হয়েছে। উত্তেজক ওষুধ সেবনে তাদের মৃত্যু হতে পারে বলে পুলিশের ধারণা।

মঙ্গলবার বিকেলে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নিহতরা হলেন- তেজগাঁও কলেজের শিক্ষার্থী আমিনুল ইসলাম সজল ও ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী মরিয়ম আক্তার জেরিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেল তিনটার দিকে খবর পেয়ে ওই হোটেল কক্ষের দরজা ভেঙে দুটি লাশ উদ্ধার করা হয়। তারা সোমবার বিকালে স্বামী-স্ত্রী পরিচয়ে এ হোটেলে উঠেছিলেন।

সম্রাট হোটেলের কর্মচারী রোস্তম আলী বলেন, সোমবার বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল কক্ষ ভাড়া নিয়েছিলেন ওই তরুণ-তরুণী। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের রুমের দরজা বন্ধ ছিল। অনেক ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে হোটেলের অষ্টম তলার ৮০৮ নম্বর কক্ষের দরজা ভেঙে ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে।

এসআই শরিফুল ইসলাম জানান, হোটেল কক্ষের খাটের উপরে ছিল আমিনুল ইসলাম সজলের লাশ। আর ফ্লোরে পড়েছিল মরিয়ম আক্তার জেরিনের বিবস্ত্র মৃতদেহ। তাদের ব্যাগে শিক্ষা প্রতিষ্ঠানের আইডি কার্ড পাওয়া গেছে। আমিনুল ইসলাম সজল তেজগাঁও সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও মরিয়ম আক্তার জেরিন বেসরকারি ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থী। ওই হোটেল কক্ষ থেকে উত্তেজক ওষুধের খোসাও উদ্ধার করা হয়েছে। উত্তেজক ওষুধ সেবনে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ। এছাড়া তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আমিনুল ইসলাম সজল কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার হরিপুর গ্রামের মারুফ হোসাইনের ছেলে। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

মরিয়ম আক্তার জেরিনের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখানে। তিনিও ধানমণ্ডির একটি হোস্টেলে থেকে পড়াশোনা করতেন। তার বাবা মুসতাক আহমেদ চৌধুরী একজন ব্যবসায়ী।

তিনি বলেন, আমার মেয়ে কোনো অনৈতিক কাজ করতে পারে না। আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাইতে আদালতে যাব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর