নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী ফেরি ঘাটে ফেরির পল্টুন থেকে পা পিছলে পড়ে মেহেদী হাসান রকি (২২) নামের নিখোঁজ কলেজছাত্র মেহেদী হাসান রকির (২২) মরদেহ বৃহস্পতিবার উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। নিহত মেহেদী হাসান রকি মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকার মিজান বেপারীর ছেলে।  

জানা যায়, বুধবার ৩ এপ্রিল দিবাগত রাত ১ টার দিকে কাঁঠালবাড়ী ফেরি ঘাটের ফেরির পল্টুন থেকে পরে নিখোঁজ হয় মেহেদী হাসান রকি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করে।

প্রায় আধা ঘন্টা খোঁজাখুঁজি করে। সকাল ১০টায় রকির মরদেহ কাঁঠালবাড়ি ৩ নম্বর ফেরি ঘাটে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে। নিহত মেহেদী হাসান রকি তার খালা বাড়ি বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল।

নিহতের বাবা মিজান বেপারী জানান, আমার ছেলে রকি ঢাকা মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের এইচএসসি ফাইনাল বর্ষের ছাত্র ছিল।

ফায়ার সার্ভিস স্টেশন  কর্মকর্তা (ঢাকা হেড কোয়ার্টার) শরিফুল ইসলাম জানান, রাতে ফেরির পল্টুন থেকে পা পিছলে নদীতে পরে যায় মেহেদী হাসান রকি। সংবাদ পেয়ে ঢাকা হেড কোর্টার থেকে আমরা ডুবরি টিম নিয়ে সকাল সাড়ে ৯টায় উদ্ধার কাজ শুরু করি। সকাল ১০টার সময় মেহেদী হাসান রকির মৃত দেহটি কাঁঠালবাড়ী ৩ নম্বর ঘাটের নদীর তলদেশ থেকে মৃতদেহ উদ্ধার করি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর