সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে যুবক নিহত

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে যুবক নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিরাজগঞ্জের সদর উপজেলায় গাছের গুঁড়ি ফেলে ডাকাতির চেষ্টাকালে পুলিশের সঙ্গে গোলাগুলিতে শরিফুল ইসলাম শরিফ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ রোববার ভোরে উপজেলার পঞ্চ সারটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

 শরিফুল ময়মনসিংহ সদরের বাসিন্দা হাসমত আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জের সদর উপজেলায় সারটিয়ায় তার মামাবাড়িতে থাকেন।

পুলিশের দাবি, নিহত শরিফ ডাকাত দলের সদস্য। ডাকাতির চেষ্টাকালে গোলাগুলিতে তিনি নিহত হন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  

সিরাজগঞ্জ সদর থানার এসআই আনিস আহমেদ জানান, সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে একটি ডাকাত দল গাছের গুঁড়ি ফেলে ডাকাতির চেষ্টা করছে, এমন সংবাদ পেয়ে ভোরে ওই এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের ওপর হামলা ও গুলি চালায়। আত্মরক্ষার্থে একপর্যায়ে পুলিশও গুলি করে।

এ সময় অন্য ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শরীফুলকে পাওয়া যায়। তাকে আটক করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আরএমও ফরিদুল ইসলাম জানান, ভোরে গুলিবিদ্ধ ওই যুবককে হাসপাতালে আনা হয়। সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)


 

সম্পর্কিত খবর