বিএনপির গণঅনশনে ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট

বিএনপির গণঅনশন

বিএনপির গণঅনশনে ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে গণঅনশন করছে বিএনপি। অনশনে যোগ দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতারা।

রোববার সকাল সাড়ে ১০টা থেকে অনশন শুরু হয়। রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে এই অনশন চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

দুপুরে অনশনে যোগ দেন ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর মাহমুদুর রহমান মান্না। এরপর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও কৃষক শ্রমিক জনতা লীগের মহাসচিব হাবিবুর রহমান বীর প্রতিক যোগ দেন।

এছাড়াও ২০ দলীয় জোটের শরিক খেলাফত মজলিসের আমির মাওলানা ইছাহাক, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, খেলাফত মজলিসের মহাসচিব আহমেদ আব্দুল কাদির, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি প্রমুখ।

অনশনে উপস্থিত আছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, এ জেড এম জাহিদ হোসেন, আহমদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর