দুই মেয়েকে জেলে ঢোকাতে চান ম্যারাডোনা
দুই মেয়েকে জেলে ঢোকাতে চান ম্যারাডোনা

ফাইল ছবি

দুই মেয়েকে জেলে ঢোকাতে চান ম্যারাডোনা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একসময়ে স্ত্রী-মেয়েদের সঙ্গে সুন্দর সময় কাটতো ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার। নানা অনুষ্ঠানে পুরো পরিবারকে হাসি-আনন্দে খুঁজে পেয়েছে ভক্তরা। সেই দিন আর নেই। সেই আদরের মেয়েদের এখন চুরির দায়ে জেলে পাঠাতে চান এই কিংবদন্তী ফুটবলার।

ম্যারাডোনার অভি‌যোগ, ২০০০-২০০৫ সালের মধ্যে তার প্রাক্তন স্ত্রী ক্লদিয়া ভিলফানে, দুই মেয়ে দালমা ও জিয়ান্নিনা তার অ্যাকাউন্ট থেকে ৩.৪ মিলিয়ন পাউন্ড ডলার উধাও করে দিয়েছেন।

ওই টাকা তারা উরুগুয়ের একটি ব্যাঙ্কে ট্রান্সফার করেছেন। পরে সেই টাকা দিয়ে তারা মার্কিন ‌যুক্তরাষ্ট্রে সম্পত্তি কিনেছেন বলেও দাবি এই ফুটবল কিংবদন্তীর।
স্পেনের সংবাদপত্র মারকা-কে ম্যারাডোনার আইনজীবী জানিয়েছেন, 'টাকা সরানো নিয়ে আইনি লড়াই চলাকালে জিয়ান্নিনা কয়েক ঘণ্টার জন্য উরুগুয়ে চলে ‌যান। এর কারণ কী? বেড়াতে ‌যাওয়া নয় নিশ্চয়? উরুগুয়ের ব্যাঙ্কে জিয়ান্নিনার অ্যাকাউন্ট ছিল। সেই টাকা সেখান থেকে সরানো হয়েছে। '

উল্লেখ্য, ভিলফানের সঙ্গে ম্যারাডোনার সম্পর্ক ছিল ১৯৯৮ থেকে ২০০৩ সাল প‌র্যন্ত। এবার সেই ভিলফানের বিরুদ্ধেই জালিয়াতির অভি‌যোগ এনেছেন দিয়েগো। তার দাবি, ভিলফানের মাথা থেকেই টাকা সরানোর মতলব এসেছিল।

সম্পর্কিত খবর