একই পরিবারের ৪ জন আগুনে দগ্ধের ঘটনায় মামলা

একই পরিবারের ৪ জন আগুনে দগ্ধের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

নরসিংদীর রায়পুরায় একই পরিবারের ৪ জন আগুনে দগ্ধের ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ৪ জন রেখে ১১ জনের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের করেন দগ্ধের বড় বোন রত্না আক্তার।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত ওসি কর্মকর্তা মহসিনুল কবির নিউজ টোয়েন্টিফোর অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় প্রধান আসাসি করা হয় প্রতিবেশী রবিনকে।

মামলার অন্যান্য আসামিরা হলো শিপন, মামুন, কাজল, লোকমান ও অজ্ঞাত নামা আরও দুই জন। এদের মধ্যে রবিন ও মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
 
জানা যায়, প্রতিবেশী শিপন, কাজলদের সঙ্গে দীর্ঘদিন ধরে জায়গা নিয়ে তাদের বিরোধ চলছিল। অনেক দিন আগে রায়পুরায় হত্যা মামলার মিথ্যা আসামি করা হয় তার দুই ভাই সোহাগ ও বিপ্লবকে।
এখন তারা পালিয়ে বেড়াচ্ছেন। এরপর থেকে প্রতিপক্ষরা নানাভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। সোমবার তারা সবাই বাড়িতে যায় এবং সেখানে রাত্রি যাপন করে।  

এরই মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার ভোরে পাশের বাড়ির শিপন, কাজল, রবিন, লোকমানসহ কয়েকজন প্রেট্রোল বোমা মেরে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে ৪ জন দগ্ধ হয়। আহতদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কবির নিউজ টোয়েন্টিফোর অনলাইনকে বলেন,দগ্ধদের বড় বোন বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ৪ জনসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আমরা দুইজনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)
 

সম্পর্কিত খবর