রাজমিস্ত্রিদের নিয়ে ব্যতিক্রমী আয়োজনে বসুন্ধরা সিমেন্ট

রাজমিস্ত্রিদের নিয়ে ব্যতিক্রমী আয়োজনে বসুন্ধরা সিমেন্ট

ফরিদপুর প্রতিনিধি

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ফরিদপুরের সদরপুরে অনুষ্ঠিত হয়েছে রাজমিস্ত্রিদের নিয়ে এক কর্মশালা।  

‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে সদরপুর উপজেলা দরবার হলে ব্যতিক্রর্মী এ অনুষ্ঠানের আয়োজন করে বসুন্ধরা সিমেন্ট।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইং এর এজিএম মোঃ জিয়ারুল ইসলাম।

স্থানীয় ব্যবসায়ী ও রাসের এন্টারপ্রাইজের স্বত্তাধীকারী ফারুক হাওলাদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদরপুর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রকৌশলী কাজী সিকান্দার আলী, বসুন্ধরা সিমেন্টের ফরিদপুর ডিভিশনের ডিএসআই মোঃ বিপ্লব হোসাইন, ফরিদপুর এরিয়া অফিসের এএসএম মোঃ হাফিজুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার আবুল হাসান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ধারাবাহিক গুনগত মানের জন্য বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় এবং ভালো সিমেন্ট হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। যার কারণে দেশের বৃহত্তম সব স্থাপনাই নির্মাণ হচ্ছে বসুন্ধরা সিমেন্ট দিয়ে।  

অনুষ্ঠানে আগত রাজমিস্ত্রিরা তাদের বক্তৃতায় বসুন্ধরা সিমেন্টের নানা গুনগত দিক তুলে ধরে বলেন, বসুন্ধরা সিমেন্টের কোন প্রতিদ্বন্দ্বিতা নেই।  বসুন্ধরা সিমেন্টের গুনগত মানের প্রশংসা করে রাজমিস্ত্রিরা জানান, সিমেন্টের বাজারে ভরসা আর আস্থার প্রতিক হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর