ওই মাদ্রাসায় নুসরাতের নামে হবে রাস্তা ও ভবন

ওই মাদ্রাসায় নুসরাতের নামে হবে রাস্তা ও ভবন

ফেনী প্রতিনিধি

ফেনী-২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ঘোষণা দিয়েছেন, নির্মমভাবে হত‌্যাকাণ্ডের শিকার সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার মেধাবী ছাত্রী প্রতিবাদী নুসরাত জাহান রাফির নামে তার মাদ্রাসায় একটি ভবন এবং এলাকায় একটি রাস্তা করা হবে।  

আজ রোববার (১৩এপ্রিল) দুপুরে ফেনী শহরের ট্রাংক রোড় শহীদ মিনারে ফেনী জেলা স্বেচ্ছাসেবী পরিবার আয়োজিত মানববন্ধনে একাত্মতা পোষণ করে তিনি এ ঘোষণা দেন।  

এ সময় তিনি আরও ঘোষণা দেন, নুসরাতের মামলা পরিচালনার জন‌্য যাবতীয় খরচ তিনি বহন করবেন। এ ঘটনায় ফেনীর সাধারণ মানুষদের প্রতিবাদে সোচ্চার থাকার জন‌্যও তিনি আহ্বান জানান।

 

তিনি আরও বলেন, অপরাধী যেই হোক তার বিচার হতে হবে। এসময় নুসরাতের ব‌্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকায় তিনি আন্তরিক ধন‌্যবাদ জানান।  

স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন স্বেচ্ছাসেবক ফেনীর সহ-সভাপতি মোঃ সাহাব উদ্দিনের উপস্থাপনায় ও পরিচালনায় এ মানববন্ধনে উপস্থিত হয়ে আরও বক্তব‌্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম‌্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন।  

এছাড়াও বক্তব‌্য রাখেন স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের প্রধান সমন্বয়ক মঞ্জিলা আক্তার মিমি, আমির হোসেন, ওসমান গণি রাসেল, সিফাত, সুমন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর