মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৭ মিনিট আগে

স্কুলছাত্রীকে অপহরণের পর চাঁদা দাবি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

স্কুলছাত্রীকে অপহরণের পর চাঁদা দাবি

খুলনা মহানগরীতে নবম শ্রেণিতে পড়ুয়া তাসমিম জাহান (১৫) নামের এক স্কুলছাত্রী ১২ দিন ধরে নিখোঁজ রয়েছে। তবে তার পরিবারের দাবি তাকে অপহরণ করা হয়েছে।

এদিকে মেয়েটির অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার পরিবারের কাছে চাঁদাদাবি করেছে বখাটেরা। শনিবার সোনাডাঙ্গা থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করেছে মেয়েটির পরিবার।

জানা যায়, নগরীর সোনাডাঙ্গা কলেজিয়েট স্কুলের ছাত্রী তাসমিম ৮ এপ্রিল বিকেলে বাড়ি থেকে কোচিংয়ে যাওয়ার পথে অপহরণ হয়। এর আগেও ২৬ ফেব্রুয়ারি একইভাবে স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণ করা হয়। ওই দিনই থানায় জিডি করলে কেসিসি’র সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলরের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এরপর তাকে নানা বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।
কিন্তু স্কুলে যাওয়া-আসার পথে ৮ এপ্রিল মেয়েটিকে আবারো অপহরণ করে বখাটেরা। এরপর ১৬ এপ্রিল থেকে মেয়েটির অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার পরিবারের কাছে মোবাইলে চাঁদাদাবি করা হয়। এতে আতঙ্কিত হয়ে পড়েছে মেয়েটির পরিবার।

মেয়েটির বাবা মো. হানিফ সরদার জানান, ‘অপহরণের পর সোনাডাঙ্গা থানায় অভিযোগ করেছি। কিন্তু পুলিশ মামলা না নিয়ে এটিকে প্রেমঘটিত আখ্যা দিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেয়। তবে শনিবার লিখিত অভিযোগ জমা নিয়েছি। এদিকে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবি করছে বখাটেরা। ওরা আমার মেয়েকে মেরে ফেলেছে কিনা কে জানে।’

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, অপহরণের অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/শাহীন/তৌহিদ)

মন্তব্য